বিয়ের মাস না পেরোতেই স্বামীকে শ্লীলতাহানির অভিযোগে পুলিশে দিলেন পুনম পান্ডে !

0

সমাচার ডেস্কঃ- আজব কান্ড মাসের শুরুতেই বিয়ে , মাস না হতেই স্বামীকে জেলে পুরে দিলেন অভিনেত্রী পুনম পান্ডে । স্বামীর বিরুদ্ধে ২১ সেপ্টেম্বর শ্লীলতাহানি এবং হুমকি দেওয়ার অভিযোগ দায় করেন । এই অভিযোগের ভিত্তিতে স্বামীকে গ্ৰেফতার করেছে পুলিশ ‌। সদ্য বিবহ্ সম্পর্কে জড়ানো স্বামী বিরুদ্ধে এমন কেনো অভিযোগ করেছেন তা অনেকের কাছে এটা প্রশ্ন ?

 মাসের শুরু তাথা ৭ সেপ্টেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী পুনম পান্ডে এবং স্যাম বোম্বে । এই বিষয়ে খোঁদ নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বিয়ের বিষয় সামনে আনেন ।  তার কিছু দিনের মধ্যেই শ্লীলতাহানি এবং হুমকি দেওয়ার অভিযোগে স্বামীকে পুলিশে দিলেন পুনম পান্ডে । পুনমের দায়ের করা অভিযোগের উপর ভিত্তি করে মঙ্গলবার গোয়া থেকে গ্রেফতার করা হয় তার স্বামীকে।

বলিউড সংবাদ মাধ্যমে এক প্রতিবেদনে জানানো হয়েছে , উক্ত ঘটনাটি ঘটে দক্ষিণ গোয়ার কানাাকোনা গ্রামে। যেখানে বেশ কিছুদিন ধরে শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন পুনাম। পুলিশ জানিয়েছে, ২১ সেপ্টেম্বর রাতে পান্ডে অভিযোগ করেন যে তার স্বামী তাকে শ্লীলতাহানি এবং লাঞ্ছিত করার হুমকি দিচ্ছেন। এরপর পুনমকে স্থানীয় একটি হাসপাতলে চেকআপের জন্য ভর্তি করা হয় এবং তার স্বামীকে গ্রেফতার করে পুলিশ।