ব্যান্ড পার্টি নিয়ে পুলিশ পৌঁছে গেলো অভিযুক্ত র বাড়ি , তারপর…

0

সমাচার ডেস্ক: এমন কিছু কিছু ঘটনা আমাদের চারপাশে ঘটে যা আমাদের সকলকে তাজ্জব করে দেয়। বিহারের ভাগলপুরে এরকমই একটি ঘটনা ঘটেছে। এটি বিহারের ভাগলপুরের মাডোয়া জেলার ঘটনা।

সেখানে অভিযুক্ত চন্দন যাদবের বাড়িতে পুলিশ ব্যান্ডপার্টি নিয়ে পৌঁছে যায়।এই চন্দন যাদবের বিরুদ্ধে কোর্টে অনেক গুলো মামলা চলছে কোর্টে। অনেকদিন ধরেই অভিযুক্ত চন্দন যাদবের খোঁজ পাওয়া যাচ্ছে না। ইতিমধ্যেই

আদালতের সমন জারি হয়ে গেছে অভিযুক্ত র নামে। পুলিশ এইদিন তার বাড়িতে যায় ব্যান্ডপার্টি নিয়ে। চন্দন যাদবের বাড়িতে তারা কোর্টের নোটিশ টাঙিয়ে দিয়ে আসেন। সেইসাথে চন্দন যাদব এর পরিবারের লোকদের ও বলে দেওয়া হয়,চন্দন যাদব বাড়ি ফিরে এলে তারা যেন আত্মসমর্পণের কথা বলেন।

 কোর্টের নির্দেশ অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে যদি চন্দন যাদব আত্মসমর্পণ না করেন তাহলে তার বিপক্ষে পুলিশ অভিযান শুরু করবেন। চন্দন যাদবের পরিবারকে এই কথা জানিয়ে দেওয়া হয়েছে যে চন্দন যে মুহুর্তে পরিবারের লোকের সাথে যোগাযোগ করবেন সেই মুহূর্তে তারা যেন পুলিশ কে জানায়। এইভাবেই পুলিশ চন্দনের পরিবারকে বুঝিয়েছেন।

 বিহার পুলিশের এরকম কান্ড দেখে হতবাক হয়ে গেছেন প্রতিবেশীরা। ব্যান্ড পার্টি নিয়ে পুলিশের একদল চন্দন যাদবের বাড়ি পৌঁছে যান। এরপর বেশ কিছুক্ষন ধরে তারা চন্দন যাদবের বাড়ির বাইরে গান-বাজনা চালাতে থাকেন।

এ সময় পুলিশ কর্মীরা চন্দন যাদবের বাড়ির সামনে কোর্টের নোটিশ লাগিয়ে দেন। চন্দন যাদবের বাড়ির বাইরে গান বাজনা চলে। ঘটনার কথা প্রকাশ্যে আসতে নেটিজেনরা অবাক হয়ে গেছেন।