দুবাই থেকে ফোন,বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি উদ্ধব ঠাকরেকে!

0

সমাচার ডেস্ক:দুবাই থেকে ফোন উদ্ভব  ঠাকরের বাড়ি উরিয়ে দেওয়ার হুমকি ।ফোনে শিবসেনা সুপ্রিমো তথা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বাসভবন মাতোশ্রীকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ ।তবে কারা এই কাজ করেছে তা এখনো জানা সম্ভব হয়নি।

ফোনে হুমকি পাওয়ার পর বান্দ্রার খেরওয়াড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়,অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

এই ফোন আসার পিছনে গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের হাত রয়েছে বলে পুলিশ মনে করছে।পুলিশ আরও মনে করছে “দাউদ ইব্রাহিমের হয়ে মাতোশ্রীতে বেনামি হুমকি ফোন আসে এবং তারা মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে চায় বলে জানায় । এরপরই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে মাতোশ্রীতে নিরাপত্তা বাড়ানো হয়েছে ।”

প্রসঙ্গত গত মাসেই পাকিস্তান স্বীকার করেছিল দাউদ ইব্রাহিম করাচিতে আছে । ইমরান খানের প্রশাসন জানিয়েছিল, হাফিজ় সইদ, মাসুদ আজ়হার ও দাউদ ইব্রাহিমের সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত এবং ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করা হয়েছে । ইসলামাবাদের তরফে জারি করা ওই বিজ্ঞপ্তিতে দাউদ ইব্রাহিমের ঠিকানাও উল্লেখ করা হয়েছিল । করাচির সৌদি মসজিদের কাছে ক্লিফটন এলাকায় হোয়াইট হাউজ় এবং আরও দু’টি ঠিকানা উল্লেখ করে কার্যত দাউদের উপস্থিতি স্বীকার করে নিয়েছিল পাকিস্তান ।