‘পার্থ যা পারফরম্যান্স দেখিয়েছেন, সেই পারফরম্যান্সের কাছে আমি চুনোপুঁটি’ : মদন মিত্র

0

সমাচার ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় জুড়ে একটাই খবর ঘোরাঘুরি করছে ‘পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) বান্ধবীর বাড়ি থেকে উদ্ধার কোটি কোটি টাকা’ রিতিমত সমালোচনার ঝড় উঠেছে মার্ক জুকারবার্গের তৈরি ফেসবুকে,দিন দিন নতুন তথ্য আবিষ্কার করছে ED , যা দেখে চক্ষু চড়কগাছ রাজ্য বাসীর । রিতিমত তৃণমূল দল পার্থকে দল থেকে দূরে সরিয়ে রেখেছে। এমনকি পার্থ বাবুর খোয়া গেছেন মন্ত্রিত্ব।

দীর্ঘ সমালোচনার পর এবার পার্থ চট্টপাধ্যায় ও অর্পিতার বিষয়ে মুখ খুললেন তৃণমূল বিধায়ক তথা রাজনৈতিক সহকর্মী মদন মিত্র (Madan Mitra)। তিনি বলেন,পার্থ চট্টোপাধ্যায় যা করেছেন তা পাপ। তিনি আরও বলেন,’পার্থ যা পারফরম্যান্স দেখিয়েছেন, সেই পারফরম্যান্সের কাছে আমি চুনোপুঁটি।’

তিনি আরও বলেন,পার্থ চট্টোপাধ্যায়কে আমি ‘৭২ সাল থেকে চিনি । আমরা এক কলেজের ছাত্র ছিলাম,আমার থেকে এক বছরের সিনিয়র ছিলেন তিনি। এমনকি ৫০ বছর তাঁকে খুব কাছ থেকে দেখছি, এ ব্যাপারে বলতে কোনও দ্বিধা নেই যে ঘটনাটা ঘটেছে তা খুবই দুঃখের।

আপনাদের জানিয়ে রাখি,পার্থ-ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের দুটি ফ্ল্যাট থেকে ৫০ কোটি টাকা উদ্ধার করেছেন ED।এই মুহূর্তে এই ঘটনায় জেড়ে রাজ্য রাজনীতি।