ক্ষোভে ফুঁসছে জনগণ,সুশান্ত মৃত্যু নিয়ে বিন্দুমাত্র শোক নেই মহেশ ভাটের! নতুন ছবির ট্রেলার লঞ্চ আজ

0

একদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য ক্রমশই দানা বাঁধছে জটিলতা। রিয়া চক্রবর্তী কে বারবার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিকে আংগুল উঠছে বলিউডের প্রভাবশালী পরিবারের উপর। যার মধ্যে হয়তো নাম রয়েছে মহেশ ভাট! কিন্তু এসবের কোনো বালাই নেই । একটি নীরব প্রাণ চলে গেল নিমেষের মধ্যে সে নিয়ে বিন্দুমাত্র প্রশ্ন জাগেনি। তাদের মনে তাদের বাণিজ্যিক দুনিয়ায় তারা মুনাফার লোভে ক্রমশ এগিয়ে চলছে। প্রশ্ন জাগছে জনগণের মনে।

পড়ছে সাধারণের মনে একইভাবে তরতাজা প্রাণ চলে গেল তার মধ্যেই এই ছবি কি করে বানায় ফেলবে নাকি মুখ থুবরে পড়বে? উঠছে বড় প্রশ্ন। প্রসঙ্গত উল্লেখ্য, ১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে মহেশ ভাট পরিচালিত ‘সড়ক ২’ (sadak 2) এর ট্রেলার। তার একদিন আগে ছবির প্রধান নায়িকা তথা মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাট সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার ছবির একাধিক পোস্টার। ছবির ট্রেলার মুক্তির আগে অনুরাগীদের জন‍্য এটাই সারপ্রাইজ ছিল আলিয়ার তরফে।

যদিও এই ছবির সফলতা বিফলতা সমস্ত তা নির্ভর করছে সোশ্যাল মিডিয়ায় থাকা দর্শকদের উপরে? কারণ তাদের মধ্যে এখনো সুশান্তের মৃত্যুর রহস্য দানা বেঁধে রয়েছে।
সড়ক ছবির সিকুয়েল হল সড়ক ২।

প্রথম ছবিতে দেখা গিয়েছিল সঞ্জয় দত্ত ও পূজা ভাটকে। এই ছবিতেও অভিনয় করছেন দুজনে। বিশেষত সঞ্জয়ের চরিত্রের পোস্টারটি এই ছবিতে নজর কাড়ছে। পোস্টারে সঞ্জয়ের পেছনে দেখা যাচ্ছে পূজার ছবি। অভিনেতার হাতে রয়েছে শেষকৃত‍্যের সময় ব‍্যবহৃত পাত্র।