পশ্চিমবঙ্গের ফুরফুরা শরীফের পীরজাদা ত্বহা সিদ্দিকী  রাম মন্দিরের বিরুদ্ধে তুললেন গর্জন বললেন “ভারতবাসীর কালো দিন”

0

সমাচার ডেস্ক:ফুরফুরা দরবার শরীফের পীরজাদা ত্বহা সিদ্দিকী বলেন, ভারতবর্ষের প্রধানমন্ত্রী যিনি হবেন তিনি দেশবাসীর কথা ভাববেন, শিক্ষিত ছেলেমেয়েদের চাকরি নিয়ে ভাববেন, কলকারখানা নিয়ে ভাববেন। সেদিকে নরেন্দ্র মোদির নজর নেই বলেও তিনি মন্তব্য করেন। হিন্দু-মুসলিমের মধ্যে দূরত্ব তৈরি করা হচ্ছে বলেও অভিযোগ করেন ফুরফুরার জনপ্রিয় ওই পীরজাদা।”

এক দিকে বিভিন্ন দেশ বাংলাদেশ পাকিস্তান থেকে যখন আওয়াজ উঠছে রাম মন্দিরের বিরোধিতায় তখন কিন্তু ভারতের সঙ্ঘবদ্ধ জনগোষ্ঠী এই রাম মন্দিরের পক্ষেই নিজেদের অভিমত ব্যক্ত করেছে। উত্তরপ্রদেশ খুশিতে ভাসছে এর মাঝেই এই নিয়ে বিরোধিতায় কংগ্রেস সিপিএম তৃণমূল!

ত্বহা সিদ্দিকীর আরও মন্তব্য, কোটি কোটি মুসলিম আঘাত পেয়েছে যেদিন বাবরি মসজিদকে শহীদ করা হয়।  ৫ আগস্ট প্রধানমন্ত্রী রাম মন্দিরের ভিত দিলে সেদিনও দুঃখ পাবেন। এটা ভারতবাসীর কালো দিন বলে আমি মনে করি।

তিনি তার বার্তায় আরো বলেন- “শুনছি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রামমন্দিরের ভূমিপুজোর অনুষ্ঠানে যাবেন। মনে রাখা উচিত, তিনি ভারতবর্ষের প্রধানমন্ত্রী। তিনি শুধু হিন্দুদের প্রধানমন্ত্রী নন, শুধু মুসলিমদের প্রধানমন্ত্রী নন। তিনি ভারতবাসীর প্রধানমন্ত্রী। ভারতবর্ষের প্রধানমন্ত্রী যদি সত্যিকারের নিরপেক্ষ প্রধানমন্ত্রী হতেন, ভারতবাসীর প্রধানমন্ত্রী হতেন, তাহলে আমার মনে হয় রাম মন্দিরের ভূমিপুজোয় যেতেন না।”