পাকিস্তানি এজেন্ডা , ৫ কোটি টাকার জন্য JNU প্রতিবাদ মিছিল সামিল হন দীপিকা ! বিষ্ফরক কঙ্গনার

0

সমাচার ডেস্কঃ- সুশান্ত সিং রাজপুতকে বয়কট ও অপমান , পুরোনো ইতিহাস কে টেনে দীপিকার ওপর তোপ দাগালেন কঙ্গনা রানাউত । পাকিস্তানি এজেন্ডার জড়িত দীপিকা , ৫ কোটি টাকার জন্য JNU প্রতিবাদ মিছিলে সামিল ।

কঙ্গনা বললেন , “দীপিকা পাড়ুকোন তো পাকিস্তানি এজেন্টদের সঙ্গে জেনএনইউ প্রতিবাদের পরিকল্পনা করেছে । এদিকে সুশান্ত মৃত্যু পর তাকে বয়কটের দাবি করছেন । কঙ্গনার টিম , দীপিকার একটি ছবিতে টুইটা করেছেন , যা ইতিমধ্যেই ভাইরাল । ছবিটিতে বলিউড তারকাদের সঙ্গে পাকিস্তানি এজেন্ট দারিয়ে রয়েছেন । ছবিতে তাদেরই সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা । 

উল্লেখ্য , এই ছবিটি রণবীর ও দীপিকার বিয়ের রিসেপশনের । যেখানে পাকিস্তান এজেন্ট আমন্ত্রিত ছিলেন । সেই ছবি শেয়ার করে তোপ দাগালেন কঙ্গনা । নিজের বিয়ের রিসেপশন বলিউড তারকা বাদ দিয়ে এক পাকিস্তানি এজেন্টকে খুশি করতে ব্যাস্ত দীপিকা ।

 

 প্রসঙ্গত , জানুয়ারি মাসে দীপিকা পাড়ুকোন ৫ কোটি টাকার জন্য JNU-তে সামিল হন । যার জেরে বড়সড় বিতর্কের মুখে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন । সে সময়ে NRC নিয়ে দিল্লির JNU চত্বর প্রতিবাদে উত্তাল । বিতর্কের রেশে বক্স অফিসে ভাল ব্যবসাও করতে পারেনি । তাই লোভনীয় প্রস্তাব অস্বীকার করেননি। এই বিষয় সামনে আসতেই দীপিকার উপরে বিতর্ক আগুন লেগে যায় । এই আগুনকে ফের জীবিত করে দিলেন কঙ্গনা রানাউত।