পাকিস্তানের তৈরি ক্ষুদ্র পরমাণু ভারতের অসম পর্যন্ত আঘাত হানবে , ফের হুঁশিয়ারি পাক মন্ত্রীর

0

সমাচার ডেস্কঃ- ফের ভারতে পরমাণু বোমা হামলার হুমকি দিয়েছেন ইমরানের ঘনিষ্ঠ মন্ত্রী তাথা পাকিস্তানের রেলমন্ত্রী শেখ রশিদ । তার কথায়, ‘ভারতের সঙ্গে এবার আর প্রথাগত যুদ্ধ হবে না। সরাসরি পরমাণু যুদ্ধ হবে।’ যদিও এ বক্তব্য পাকিস্তানের বহু মন্ত্রী বলে এসেছেন , এ নুতন নয় ‌‌। সঙ্গে শেখ রাশিদের নুতন বক্তব্য , পাকিস্তানে তৈরি ক্ষুদ্র পরমাণু ভারতের অসম পর্যন্ত আঘাত আনবে ।

 

পাকিস্তানের টেলিভিশন চ্যানেল সামায় দেওয়া এক সাক্ষাৎকারে ভারতের বিরুদ্ধে এমন কথা তুলেছেন শেখ রশিদ । তার কথায় , ভারতের সেনাবাহিনী চেয়ে আরো এগিয়ে পাকিস্তানি সেনার । তাই তারা এবারের পরমাণু অস্ত্র হামলা দিকে প্রস্তুতি নিচ্ছে ।

রিতিমত এও জানিয়েছেন, ইতোমধ্যে পাকিস্তান ক্ষুদ্র পারমাণবিক অস্ত্র নিয়ে কাজ করছে । ইতিমধ্যেই পাকিস্তানের হাতে ১২৫ গ্রাম ও ২৫০ গ্রাম ওজনের ক্ষুদ্র পরমাণু বোমা রয়েছে। সেই পরমাণু বোমা ভারতের উত্তরপূর্বের অসম পর্যন্ত সরাসরি আঘাত করতে পারে । তার কথায় , এই পরমাণু হামলায় , ভারতের মুসলিম দের কোনো ক্ষতি করবেনা , তারা বেঁচে যাবে । শুধু হিন্দুদের ওপর হামলা করবে এই পরমাণু ।

 

 পরমাণু হামলায় কথা এই প্রথম নয় । ভারতের উপর পরমাণু বোমা ফেলার হুমকি দিয়েছেন একাধিক পাক মন্ত্রী । ভারত ও পাকিস্তান দু’দেশই পরমাণু শক্তিধারী ৷ পরমাণু হামলা নিয়ে ভারতের বিদেশ মন্ত্রী বলেন , মত জটিল পরিস্থিতি হোক না কেন, পাকিস্তানের ওপর পরমাণু হামলার কথা ভাববে না ভারত , কারণ পরমাণু হমলার পরিনাম দুষ্কর । তবুও আন্তর্জাতিক নিতি উলঙ্ঘন করে পরমাণু হামলার কথা তুলছে পাকিস্তান ।