ইমরান খানের জেদের কারণেই পাকিস্তান হেরে গিয়েছে, গুরুতর অভিযোগ করলেন ইমরানের প্রাক্তন স্ত্রী

0

সমাচার ডেস্ক: T-20 World Cup দ্বিতীয় সেমিফাইনালে মুখ থুবড়ে পড়েছে ইমরানের পাকিস্তান।পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে ফাইনালে উঠেছে অস্ট্রেলিয়া, এর পর হতাশয় রয়েছে পাকিস্তানের ক্রিকেট ভক্তরা।

এদিকে, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান টুইট করেছেন এবং তার দেশের ক্রিকেট দলকে হতাশ না হতে বলেছেন এবং অস্ট্রেলিয়াকে জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন। একই সময়ে, তার প্রাক্তন স্ত্রী রেহাম খান আবারও পাকিস্তান ক্রিকেট দলের অজুহাতে ইমরান খানকে কটাক্ষ করেছেন এবং বলেছেন যে তার ‘ ফাইনালে জন্য জেদ করাটা ঠিক হয়নি’।

তবে রেহাম খান কেন ইমরান খানকে নিয়ে একথা বলল তা বুঝতে প্রথমেই জেনে নেওয়া যাক পাকিস্তানের পরাজয় নিয়ে ইমরান খান তাঁর দলের উদ্দেশে কী বললেন? পাকিস্তান ক্রিকেট দলকে উৎসাহিত করে ইমরান খান তার টুইটে বলেছেন, ‘বাবর আজম এবং তার দলের প্রতি… আমি জানি আপনারা সবাই এখন কেমন বোধ করছেন, কারণ ক্রিকেট মাঠে এমন হতাশার মুখোমুখি হয়েছি।কিন্তু আপনি যে ধরনের ক্রিকেট খেলেছেন এবং আপনার জয়ে যে নম্রতা দেখিয়েছেন তাতে আপনার গর্বিত হওয়া উচিত। অভিনন্দন অস্ট্রেলিয়া দলকে।

ঠিক এর পরেই ইমরানের প্রাক্তন স্ত্রী রেহাম খানও একটি টুইট করেন, যেখানে তিনি ইমরান খানকে কটাক্ষ করে বলেন, খান সাহেব আগেই বলে দিয়েছিলেন ফাইনাল দেখার জেদ না ধরতে। আপনাদের জানিয়ে রাখি, সেমিফাইনাল ম্যাচের আগে ইমরান খান বলেছিলেন,পাকিস্তান টিম যদি ফাইনালে পৌঁছে যায় তাহলে ফাইনাল ম্যাচ দেখার জন্য উপস্থিত থাকবেন তিনি। আর এই কথা নিয়ে প্রাক্তন স্ত্রী এটা বলার চেষ্টা করেছেন যে ইমরান খানের জেদের কারণেই আজ পাকিস্তান হেরে গিয়েছে।