বিক্ষুব্ধ কংগ্রেস নেতা সচিনের বিস্ফোরক টুইট,মোক্ষম জবাব দিল কংগ্রেসকে

0

সমাচার ডেস্ক: মঙ্গলবার রাত পর্যন্ত শচীন পাইলট এর প্রতি একটি নরম মনোভাব দেখাচ্ছিলো কংগ্রেস। প্রিয়াঙ্কা গান্ধী পি চিদম্বরমের মত নেতারা তাকে দে ফিরে আসবার জন্য বারংবার অনুরোধ করেছিল।এত সবকিছুর মধ্যেও সচিন মুখ্যমন্ত্রী পদের দাবিতে অনড় ছিলেন। এরপরে কংগ্রেস থেকে কঠিন পদক্ষেপ নেওয়া হয় শচীনের বিরুদ্ধে।

সচিন পাইলটকে রাজস্থানের উপমুখ্যমন্ত্রীর পদ থেকে সরিয়ে দিয়েছে কংগ্রেস। তার প্রদেশ কংগ্রেসের সভাপতির পদ ও কেড়ে নেওয়া হয়েছে। এমনকি সচীন পাইলট এর ঘনিষ্ঠ যেসকল মুখ্যমন্ত্রী তাদেরকেও পদ থেকে ‌ সরিয়ে দেওয়া হয়েছে। এরপর সচিন পাইলট ও এর পাল্টা উত্তর দিলেন। এরপর বিক্ষুব্ধ সচিন একটি কড়া পদক্ষেপ নিয়েছেন।

নিজের টুইটার হ্যান্ডেল থেকে সচিন কংগ্রেসের নাম সরিয়ে দিয়েছেন। এর সাথে সাথে তিনি একটি টুইট করেছেন। টুইটে সচীন লিখেছেন-“সত্যকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করা যেতেই পারে কিন্তু সত্যকে কখনো পরাজিত করা যায়না।”

কংগ্রেসের মুখপাত্র রন্দীপ সুরজেওয়ালা প্রকাশ্যে অভিযোগ করেন যে বিজেপির সাথে যুক্ত হয়েই সচিন ও তার ঘনিষ্ঠরা রাজস্থানের নির্বাচিত সরকারকে ফেলে দেওয়ার ষড়যন্ত্র করছেন।

প্রসঙ্গত উল্লেখ্য যে সচিনের পক্ষেও বেশকিছু বিধায়ক এখন অবধি রয়েছেন।তবে সচিনের পরবর্তী পদক্ষেপ কী হবে তা এখনো অনুমান করা যাচ্ছে না।