শুধু ডোনাল্ড ট্রাম্পই পারবেন আরেকটি ৯/১১ রুখতে, বললেন লাদেনের ভাতিজি!

0

সমাচার ডেস্ক:মার্কিন যক্তরাস্ট্রের প্রেসিডেন্সি নির্বাচন অনুষ্ঠান অনুষ্ঠিত হতে চলেছে ৩রা নভেম্বর।লাদেনের ভাতিজি নূর বিন লাদেনমার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন করেছেন। ডোনাল ট্রাম্পকে পুনরায় মার্কিন প্রেসিডেন্ট দেখতে চান বলে জানিয়েছেন লাদেন ভাতিজি।

লাদেন পরিবারের সদস্য নূর বিন লাদেন আরও বলেন একমাত্র ট্রাম্প পারেন বিদেশের হুমকির হাত থেকে আমেরিকা ও আমাদের রক্ষা করতে।

নূর বলেন,ট্রাম্প এর স্থিরসঙ্কল্পের প্রশংসা করি আমি। আরও বলেন ট্রাম্প কেই নভেম্বর এ নির্বাচিত হতে হবে।নির্বাচিত হলে আরেকটি ৯/১১ ঠেকাতে পারবেন কেবল বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

নূর বিন লাদেন বলেন ২০১৫ সাল থেকে প্রেসিডেন্ট ট্রাম্পের সমর্থক’- জানিয়ে তিনি আরও বলেন, ২০১৫ সালে যখন ডোনাল্ড ট্রাম্প প্রথম প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা যায় তখন থেকেই আমি তার সমর্থক। আরও জানান পুরো পশ্চিমী সভ্যতা রক্ষার জন্য ট্রাম্প কে নির্বাচিত করতে হবে।

নূর বিন লাদেন বলেন যুক্তরাষ্টের বাইরে থাকলেও  যুক্তরাষ্টের ওপর গভীর ভালোবাসা রয়েছে।১২ বছর বয়স থেকেই তার ঘরে যুক্তরাষ্ট্রের বড় একটি পতাকা শোভা পাচ্ছে বলেও জানান তিনি। ৯/১১’র মাস্টার মাইন্ড ওসামা বিন লাদেন তার কর্মকাণ্ডের জন্য বিশ্বজুড়ে সমালোচিত হলেও পরিবারের অন্যরা শান্তিপূর্ণ জীবন-যাপনই করছেন।