৭ দিনেই দিনেই জব্দ করোনা, বাড়িতে ফিরলেন বিজেপি নেত্রী লকেট

0

সমাচার ডেস্ক: করোনার উপসর্গ দেখা দেওয়ার তিনি করোনার টেস্ট করান, রিপোর্ট এসেছিল পজেটিভ। কিন্তু রাজনীতির দাপুটে এই নেত্রীর শরীরে করোনা এক সপ্তাহের বেশি দাপট দেখাতে পারলো না। অল্প কয়েকদিনের মধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেলেন তিনি। তিনি হলেন আমাদের সবার প্রিয় লকেট দিদি।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী থেকে যিনি রাজনীতির মঞ্চে উঠে এসেছিলেন। বর্তমান সময়ের বিজেপির বলিষ্ঠ নেতৃত্বের মধ্যে তিনি একজন। তারর করনা রিপোর্ট পজিটিভ এসেছে শুনেই বিজেপি দলের মধ্যে আতঙ্ক ছড়াতে থাকে। গত শুক্রবার ই তার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। আর আজ বুধবার ই তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে গেলেন।

লকডাউন এর মধ্যে বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় করোণাতে সংক্রমিত শুনে স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায় উদ্বেগ প্রকাশ করে ও লকেটের আরোগ্য কামনা করে ফুলের তোড়া পাঠান লকেটের বাড়িতে। প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ফোন এসেছিল বিজেপির এই নেত্রীর খবর নিতে। কিন্তু বর্তমানে সকল উদ্বেগ কাটিয়ে তিনি সুস্থ। এতদিন তিনি রাজনীতির লড়াই নেতৃত্ব দিতেন, এখন তিনি করোনা যোদ্ধাদের একজন।সামনের সারিতে দাঁড়িয়ে তিনি করোনা সংক্রমিত মানুষদের মনোযোগ যোগানোর কাজ করছেন।

উল্লেখ্য উপসর্গ দেখা দেওয়ায় করোনা টেস্ট করানোর আগের এক সপ্তাহ নিজেকে আইসোলেশন রেখেছিলেন এই লড়াকু নেত্রী। বুধবার বাড়ি ফিরে তিনি জানান-করোনা হলে অযথা আতঙ্কিত হবেন না।আর শরীরের মধ্যে উপসর্গ দেখা দিলে সেটিকে লুকাবার চেষ্টা ও করবেন না।