আত্মহত্যা নয় , খুন হয়েছে সুশান্ত , শোকাহত মামার মন্তব্য !

0

বিনোদন ডেস্কঃ- ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত । মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে অভিনেতার  ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে । ঘটনার তদন্তে নেমেছে মুম্বাই পুলিশ । তবে হঠাৎ কি কারণে আত্মহত্যা করলেন তা এখন রহস্য। সূত্রের খবর অনুযায়ী বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। লকডাউনের সময় নিজের ফ্ল্যাটে একাই ছিলেন সুশান্ত। মাত্র ৩৪  বছরেই আত্মঘাতী সুশান্ত সিং রাজপুত।

সুশান্তের মৃত্যুর খবর পেয়ে সুশান্তের মৃত্যুর খবর পেয়ে অভিনেতার শেকাহত মামা । তিনি দাবি করেন, ”সুশান্ত আত্মহত্যা করেনি। ওঁকে মেরে ফেলা হয়েছে।” শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্ত করা হোক বলেও প্রয়াত অভিনেতার মামা দাবি করেছেন।

এদিকে , সাংবাদ মাধ্যমে ছেলের আত্মহত্যার খবর শুনে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন সুশান্তের বাবা কে কে সিং। অভিনেতার বাবা বিহারের পাটনার বাড়িতে রয়েছেন।বাব মায়ের এক মাত্র  ছেলে সুশান্ত রাজপুত, তার ৪ দিদি রয়েছে।

সূত্রের খবর অনুযায়ী ,বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে শোক বার্তা ।সিনেমা জগতে ‘কাই পো চে’ দিয়ে পা রাখেন তিনি । তারপর ‘ছিছোড়ে’, ‘রবতা’, ‘কেদারনাথ’ ছবি দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে । তারপর বেচারা , মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।ব্যোমকেশ বক্সীর মতো ব্লকব্লাস্টারের নায়ক ছিলেন সুশান্ত।