১০০ টাকা ঘুষ না দেওয়ায় , কিশোরের ডিমের ঠেলা উল্টে দিলেন ২ সিভিক

0

সমাচার ডেস্কঃ- ঘুষ না দেওয়ায় , ১৪ বছরের ডিম বিক্রেতারা রুজি রোজগার অনায়াসে উল্টে দিলেন ২ সেভিক । ঘটনাটি মধ্যপ্রদেশ ইন্দোরের । যেখানে এক ডিম বিক্রেতারা গাড়ি উল্টে গাড়িতে থাকা সব ডিম নষ্ট করে দেয় দুই সিভিক । এই পুরো ঘটনার ভিডিও প্রকাশে আসতেই নিন্দার ঝড় তুলেছেন নেটাগরিরা ।

এক দিকে করোনা আর তার উপর লকডাউনে আর্থিক মার । বেঁচে থাকার লড়াইয়ে সকলেই চেষ্টা চলাচ্ছে । এই লাড়াই চালাচ্ছিল এক ১৪ বছরের কিশোর । ডিম বিক্রি করে নিজের রোজগার করতো । এদিন তার আয়ের উপর আগুন লাগিয়ে দিলেন দুই সিভিক । 

কিশোরের বক্তব্য , আমকে রুজি রোজগারের ঠেলা সরাতে বলে । আমি সরাই নি তাই আমার কাছে ১০০ টাকা ঘুষ চায় । আমি না দেওয়া তে পুরো গাড়ি উল্টে ডিম ফেলে ভেঙে দেয় ওই দুই জন ।

 

View this post on Instagram

 

कोन ज़िमेदार होगा ? ये धंधा खुदकी जेब से लगाकर नहीं किया होगा साहब किसी गरीब ने भी शाम होते ही पैसे देने का वादा किया होगा। इस उम्र में अपने हक के लिए लड़ता हुआ इंदौर” पिपलिया हाना रोड🚦(मध्य प्रदेश) Share kare 🙏 _ #indorehd #indoreindia🇮🇳 #indore_city #indorepolice #indore #indorecityvibes #mp09 #madhyapradesh #crime #police #eggs #road #people #share #indorediaries #indorecity #indorelove #indoreader #indorecity❤️ #indoreblogger #indoretalk #indoremakeupartist #indorestreetfood #indorefoodexplorer

A post shared by Indore Memes / Indore News (@indorecityvibes) on

ঘটনার ভিডিও সামনে আসতেই নিন্দার ঝড় শুরু হয় । ওই দুই সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয় নেটাগরিরা । কিশোরের সঙ্গে এমন অমানবিক ব্যবহারে শাস্তির দাবি শুরু হয় ।