যন্ত্রণাহীন মৃত্যু নয়, সুশান্ত গুগলে শেষ সার্চ করে কেরালা,কুর্গ, হিমাচলের সম্পত্তি!

0

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় দিন দিন ইডি ও সিবিআইয়ের হাতে চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে।সুশান্তের মৃত্যুর তদন্ত যতই গভীর যাচ্ছে ততই এটা যে খুন তা স্পষ্ট হচ্ছে। সাম্প্রতিক ইডির হাতে তথ্য রয়েছে যে রিয়া ও শৌভিক এবং তাঁদের বন্ধু বান্ধবদের বিশাল একটা দল ড্রাগ, চরস, গাঁজা এবং সবধরনের নিষিদ্ধ মাদক ব্যবহার করতেন।

এবার সুশান্তের মৃত্যুর তদন্তে নেমেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। ইতিমধ্যে একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে রিয়া চক্রবর্তী দাবি করেন সুশান্ত মারিজুয়ানা খেত আমি তাকে থামতে চেয়েছিলাম। তবে সুশান্তের পরিবারের অভিযোগ করে রিয়াই সুশান্তকে মাদকের নেশা ধরিয়েছিলেন।

মুম্বাই পুলিশ জানিয়েছিলেন , সুশান্ত মৃত্যুর আগে গুগলে যন্ত্রণাহীন মৃত্যু কিভাবে সম্ভব সেই প্রশ্নের উত্তর খুঁজেছিলেন সুশান্ত।তবে সিবিআই সূত্রে জানা গেছে সুশান্ত মৃত্যুর আগে গুগলে হিমাচল প্রদেশ, কেরালা ও কুর্গে সম্পত্তি কেনার খোঁজ করেছিলেন।

টাইমস নাও এর রিপোর্ট অনুযায়ী সুশান্ত গুগলে খুঁজেছিলেন হিমাচল প্রদেশ, কেরালা ও কুর্গে সম্পত্তি।আপনাদের জানিয়ে রাখি যে গত ৩ আগস্ট মুম্বাই পুলিশের কমিশনার পরম বীর সিংহ সুশান্তের মৃত্যুর আগে চাঞ্চল্যকর তথ্য দিয়েছিলেন তিনি বলেছিলেন সুশান্ত মৃত্যুর আগে যন্ত্রণাহীন মৃত্যুর করেছিলেন। কিন্তু এখন যা তথ্য আছে তাই একদম ভিন্ন। এমনকি একটা সাক্ষাৎকারে রিয়া চক্রবর্তী দাবি করেন, সুশান্ত কুর্গে স্থানান্তর হতে চেয়েছিলেন।