ভারতে এলেই গ্রেফতার করা হবে নোবেলকে ! ত্রিপুরায় ভারতীয় দন্ডবিধি অনুযায়ী একাধিক ধারায় মামলা দায়ের

0

সমাচার ডেস্ক: কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কুরুচিকর পোস্ট করেছেন বাংলাদেশের গায়ক নোবেল। ইতিমধ্যেই তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ত্রিপুরা পুলিস সূত্রে জানা গেছে ভারতে আসলেই তাকে গ্রেফতার করা হবে।

ত্রিপুরার দক্ষিণ জেলার বিলোনিয়া শহরের বাসিন্দা সুমন পাল তার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধি অনুযায়ী ৫০০, ৫০৪, ৫০৫ ও ১৫৩ ধারায় মামলা করা হয়েছে। ইতিমধ্যেই মামলা দায়েরের প্রতিলিপি স্বরাষ্ট্রমন্ত্রক, বাংলাদেশ হাই কমিশন ও ত্রিপুরা জেলা পুলিস সুপারের কাছে পাঠানো হয়েছে।সূত্রের খবর অনুযায়ী , বাংলাদেশর RAB এর জেরার মুখে পড়তে হয়েছে গায়ক নোবেল কে।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় Narendra Modi বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করে বিতর্কের ঝড় তুলে দিয়েছেন। উনি ফেসবুকে পোস্ট করে লিখেছেন যে, ‘ আমার স্ক্যান্ডাল হবে না তো কার হবে? চা-ওয়ালা নরেন্দ্র মোদীর? কেউ দেখবে চা-ওয়ালার স্ক্যান্ডাল..”

যে পাতে খেলো সে পাতেই ফুটো করা শুরু করে দিল। ভারতের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এবার জঘন্যতম ভাষায় মুখ খুললেন নোবেল। পশ্চিমবঙ্গের একটি জনপ্রিয় টিভি চ্যানেলের জনপ্রিয় শোতে তিনি গানের দুনিয়ায় মাত করে প্রচুর অর্থ উপার্জন করেছিলেন। কিন্তু সেই ভারতকে এখন করছেন অপমান। ফেসবুকে সোশ্যাল পোস্টে ঘিরে এখন চলছে জনগণের মধ্যে ছি ছি রব।