প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কুরুচিকর পোস্ট করে এবার নোবেলের চুমুর ভিডিও প্রকাশ!

0

বিনোদন ডেস্ক: বাংলাদেশ বিতর্কিত কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কুরুচিকর পোস্ট করেন।ইতিমধ্যেই তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ত্রিপুরা পুলিস সূত্রে জানা গেছে ভারতে আসলেই তাকে গ্রেফতার করা হতে পারে।

আপনাদের জানিয়ে রাখি শুধু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নয় তিনি নিজের দেশের শিল্পীদের নিয়ে অপমানজনক মন্তব্য করে তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন। যদিও পরে নিজের ভুল স্বীকার করে দুই দেশবাসীর কাছে ক্ষমাও চান তামাশা – র গায়ক নোবেল।

এর পর জানা যায় গত বছর (২০১৯) ১৫ নভেম্বর মাসে মেহরুবা সালসাবিল মাহমুদকে বিয়ে করেন নোবেল। যদিও নোবেলর কাছে সকল বিতর্কিত কাণ্ড ‘তামাশা’ নামের একটি গানের ভিডিওকে কেন্দ্র করে। পরে আরও জানান এই ভিডিওতে মডেল হিসেবে হাজির হচ্ছেন তার স্ত্রী। এই তামাশা র একটি ৬ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে স্ত্রীকে চুম্বন করতে দেখা যায়। ভিডিওটির ক্যাপশনে নোবেল লিখেছেন, ‘শিগগিরই তামাশার ট্রেইলার আসছে। সেই ভিডিওটি নেট দুনিয়ায় তোলপাড় শুরু করে দিয়েছে।

উল্লেখ্য,ত্রিপুরার দক্ষিণ জেলার বিলোনিয়া শহরের বাসিন্দা সুমন পাল তার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধি অনুযায়ী ৫০০, ৫০৪, ৫০৫ ও ১৫৩ ধারায় মামলা করা হয়েছে। ইতিমধ্যেই মামলা দায়েরের প্রতিলিপি স্বরাষ্ট্রমন্ত্রক, বাংলাদেশ হাই কমিশন ও ত্রিপুরা জেলা পুলিস সুপারের কাছে পাঠানো হয়েছে।সূত্রের খবর অনুযায়ী , বাংলাদেশর RAB এর জেরার মুখে পড়তে হয়েছে গায়ক নোবেল কে।