বন্ধুর মৃত্যুর খবর , শোকাহত শাহরুখ-সালমান ! দিলেন বন্ধুর উদ্দেশ্যে শেষ বার্তা 

0

বিনোদন সমাচারঃ- চলে গেলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। মৃত্যু কালে তার বয়স ছিল ৫৪ বছর । অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন পরিচালক সুজিত সরকার। মঙ্গলবার থেকেই অভিনেতার শারীরিক পরিস্থিতি নিয়ে জল্পনা চলছিল‌ । শেষ পর্যন্ত ৫৪ বছর বয়সেই চলে গেলেন অভিনেতা ইরফান খান। গতকাল তিনি কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছিলেন।

ইরফানের মৃত্যুতে শাহরুখ লিখেছেন, ”আমার বন্ধু, আমার অনুপ্রেরণা, আমার সময়কার অন্যতম সেরা অভিনেতা। আল্লা, আপনার আত্মাকে শান্তি দিক ইরফান ভাই। আপনার অভাববোধ করবো, তার সঙ্গে এটা ভীষণ মনে হবে যে আপনি আমাদের জীবনেরই অংশ ছিলেন।”

আমির খান লিখেছেন, ”খুব খারাপ একটা খবর, ই’রফান আমাদের সহ অভিনেতা এবং অসাধারণ প্রতিভাবান একজন অভিনেতা ছিলেন। ওনার পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা রইল। ই’রফান আমাদের যা দিয়ে গিয়েছেন, তার জন্য ওকে সবসময় মনে রাখবো। ভালোবাসা রইল। ”

শাহরুখ খান লিখেছেন , তিনি এই খবর শুনে শেকাহত , ২০০৯ সালে ‘বিল্লু’ ছবিতে ইরফান খানের সঙ্গে কাজ করেছিলেন। এর পরেই ইরফান ভাইয়ের সঙ্গে বন্ধুত্ব বেড়ে যায় । আজ তিনি নেই ।

ভারতীয় বলিউডের অভিনেতা ইরফান খান। অথবা আরও ছোট করে ইরফান নামে পরিচিত সাহাবজাদা ইরফান আলী খান হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা। সাধারণ তিনি বলিউডে অভিনয়ের মাধ্যমে বেশি পরিচিত। তিনি ব্রিটিশ ভারতীয়, হলিউড এবং তেলেগু ছবিতে কাজের জন্য পরিচিত। তিনি ২০১২ সালের মার্কিন চলচ্চিত্র অ্যামেজিং স্পাইডার ম্যান অভিনয় করে প্রশংসা অর্জন করেন।