একাধিক সম্পর্কে জড়িয়ে নাম , অতঃপর কুমার শানুর জন্য বলিউড ছাড়েন এই নায়িকা!

0

বিনোদন ডেস্কঃ- একসময়ে মিস ইন্ডিয়া হন এই সুন্দরী । সঙ্গে রাজত্ব ছিলো বলিউডেও । সেরা হবার পরেই বিনোদন দুনিয়া থেকে দূরে চলে যান অভিনেত্রী মীনাক্ষি শেষাদ্রি । আজও তার রুপের জন্য তার সিনেমা দেখতে পছন্দ করেন অনেকেই ।

মীনাক্ষি তার বলিউড ক্যারিয়ারের রুপোলি পর্দায় , প্রথম সিনেমা পেন্টার বাবু , হিরো  আরও বহু সিনেমা রয়েছে তার অভিনয়ে । শুরুতেই জনপ্রিয়তা বেড়ে যাওয়ায় , আর পিছন ফিরেও তাকাতে হয়নি তাকে । সে সময়ে অনিল কাপুর, জ্যাকি শ্রফ, সুভাষ ঘাই, কুমার শানুর সঙ্গে তাহ বহু সিনেমা বক্স অফিসে সাফল্য এনে দেয়। সঙ্গে বহু অভিনেতার সঙ্গে তার সম্পর্কের কথা সামনে আসে । 

শেষ কুমার শানুর সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই বলিউড ত্যাগ করেন অভিনেত্রী মীনাক্ষি শেষাদ্রি । সামনে তাদের বিয়ে কথাও । কুমার শানু বিবাহিত ছিলেন তাই তার সঙ্গে বিয়ে করতে প্রস্তুত ছিলেন না মীনাক্ষি । এর পর ১৯৯৫ তে মীনাক্ষি ব্যাঙ্ককর্মী হরিশ মাইসোরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপরই তিনি রুপোলি দুনিয়া থেকে সরে আসেন। ২৪ বছর সিনেমার সঙ্গে আর তার কোনও যোগাযোগ নেই তার । এখন তিনি পাকাপাকি টেক্সাসের বাসিন্দা , সেখানে ‘চেরিস’ নামে একটি নাচের স্কুলে নৃত্য শেখান ।