প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বন্ধু নাফতালি বেনেট ভারত সম্পর্কে হৃদয় ছুঁয়ে যাওয়ার মত কথা বলেছেন, শুনলে গর্বিত হবেন

0

সমাচার ডেস্ক:ইসরায়েল (Israel) আবারও স্পষ্ট করে দিয়েছে যে ভারতের সঙ্গে তাদের সম্পর্ক খুব গভীর। ইসরায়েলের প্রধানমন্ত্রী নাফতালি বেনেট (Naftali Bennett) মত অনুযায়ী,ভারত এবং ইসরাইল যখন একত্রিত হয় তখনই বিশেষ কিছু ঘটনা ঘটে।শিগগিরই ভারত সফরের আশার কথা বলেছেন তিনি।

তিনি আরও বলেন, কিছু দিন আগে আমি আমার বন্ধু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) সাথে দেখা করেছি এবং আমরা আলোচনা করেছি কিভাবে আমরা ইসরাইল-ভারত সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যেতে পারি এবং প্রযুক্তির ক্ষেত্রে সহযোগিতার মাধ্যমে, আমরা আমাদের একচেটিয়া অংশীদারিত্বকে উদ্ভাবনের পাওয়ার হাউসে রূপান্তর করতে পারি।

ব্যাঙ্গালুরু টেক সম্মেলনে ইসরায়েলি প্রধানমন্ত্রী (Israel PM))একটি ভিডিও সম্বোধনে জানিয়েছেন,প্রযুক্তির (Technology) কেবল জীবনকে সাহায্য করার ক্ষমতাই নয়, জীবন বাঁচানোর ক্ষমতাও রয়েছে।উভয় দেশ যদি এক সঙ্গে যুক্ত হয়ে কাজ করে এবং তাদের মন দিয়ে কাজ করে তাহলে অফুরন্ত সুযোগ রয়েছে।

তিনি আরও বলেছেন যে বিস্ময়কর মানুষ বিস্ময়কর জিনিস করতে পারেন। ভারত বিশ্বের বৃহত্তম দেশগুলির মধ্যে একটি, বৃহত্তম অর্থনীতি এবং ডিজিটাল (Digital) ক্ষেত্রেও শক্তিশালী।যদিও ইসরাইল বিশ্বের শীর্ষ উদ্ভাবক দেশগুলির মধ্যে একটি।এমন পরিস্থিতিতে ভারত (India) ও ইসরায়েল (Israel) যখন একত্রিত হয়, তখন অদ্ভুত জিনিস ঘটে।