তাপসীর থেকে আমারই স্তন বড়!`বিস্ফোরক মন্তব্য অনুরাগের,কী জন্য এই মন্তব্য?

0

সমাচার ডেস্ক : বলিউডের নামিদামি চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ,  একটি নতুন সাক্ষাতকারে, রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের বিষয়ে মন্তব্য করতে বলা হলে পরিচালক-প্রযোজক তার নিজের শরীরে মজা করেছিলেন। শুধু তাই নয়, তাপসী পান্নুকেও টেনে আনেন তিনি অদ্ভুত নির্লজ্জ মন্তব্য করেছেন।

সম্প্রতি, বলিউডের নামিদামি অভিনেতা রণবীর সিং ন’গ্ন অবস্থায় পোজ দিতে দেখা গেছে। যেহেতু তার ‘বাম’ একটি জাতীয় ইস্যু হয়ে উঠেছে, অনেক সেলিব্রিটি রণবীরকে সমর্থন করেছেন এবং তার ছবির জন্য তার প্রশংসা করেছেন।  এমনকি অনুরাগ তার পোস্টে মজার মন্তব্য করেছেন যে ছবি এবং তার টোনড শরীর অন্যান্য পুরুষদের উপর চাপ দিয়েছে।

 একই বিষয়ে জিজ্ঞাসা করা হলে, অনুরাগ আরজে সিদ্ধার্থ কাননকে বলেছিলেন যে তার একটি বড় পাঞ্চ রয়েছে, যদি তিনি কখনও এমন একটি ফটোশুট দিয়ে ‘ইন্টারনেট ব্রেক’ করার সিদ্ধান্ত নেন তবে এটি তাদের পথে আসবে।  সিদ্ধার্থ যখন অনুরাগকে নিজের ফটোশুট করতে বলছিলেন তখন তাপসি ভয় পেয়েছিলেন একটি ‘ভয়ঙ্কর শো’ তৈরি করা হচ্ছে।

সিদ্ধার্থ এবং অনুরাগ বুঝতে পেরেছিলেন যে তাপসী নিরাপত্তাহীন বোধ করছেন। “ইয়ে ওয়াইসে হি দারতি হ্যায়ন” আমার কাছে তার একটি জটিলতা রয়েছে কারণ আমার তার চেয়ে বড় স্তন রয়েছে,” অনুরাগ মজা করে তাপসীকে হাসতেও ছেড়ে দেয়।

 আপনাদের জানিয়ে রাখি, অনুরাগ এবং তাপসীর ছবি দোবারা এই শুক্রবার (১৯ আগস্ট) মুক্তি পেতে চলেছে।ফিল্মটি একটি টাইম-ট্রাভেল মাইন্ড-বেন্ডার যা লন্ডন ফিল্ম ফেস্টিভ্যাল এবং ফ্যান্টাসিয়া ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২-এ খোলা হয়েছে এবং দর্শকদের দ্বারা ভালভাবে গ্রহণ করা হয়েছে।