সুশান্ত প্রসঙ্গে এবার সঞ্জয়লীলা বনশালি কেও ডাকলো মুম্বাই পুলিশ

0

সমাচার ডেস্ক: ৩৪ বছর বয়সে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার মতো ঘটনা বলিউডকে পুরো নাড়িয়ে দিয়েছে। নেপোটিজম কথাটা বারবার শোনা যাচ্ছে সুশান্ত সিং রাজপুত প্রসঙ্গে। শোনা যাচ্ছে যে তিনি নেপোটিজম শিকার হয়েছিলেন। শোনা যাচ্ছে যে যোগ্যতা থাকা সত্ত্বেও তিনি সুযোগ পাননি কারণ তিনি কোন তথাকথিত স্টারকিড নন।

সুশান্তের রহস্যজনক মৃত্যুর রহস্য উন্মোচন এ মুম্বাই পুলিশ কোমর বেঁধে মাঠে নেমেছেন। ইতিমধ্যেই 29‌ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এইবার সুশান্তের মৃত্যুর মামলায় তদন্তের স্বার্থে বলিউডের নামজাদা পরিচালক সঞ্জয় লীলা বনশালিকেও ডেকে পাঠানো হলো। আজ দুপুর ১টা নাগাদ বান্দ্রা থানায় পৌঁছে যান বনশালি।এই প্রসঙ্গে মুম্বই পুলিশের ডেপুটি কমিশানার বলেছেন”

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের অংশ হিসাবেই থানায় হাজিরা দিতে বলা হয়েছে বনশালিকে। ওনার বয়না রেকর্ড করা হবে।” যতদূর জানা যাচ্ছে সূত্র মারফত বনশালিকে দুটি প্রশ্ন করবে পুলিশ। ১।  রামলীলা ও বাজিরাও মস্তানি ছবি দুটির জন্য সুশান্ত কে পছন্দ ছিলো বানশালির।

তাহলে ঠিক কী কারণে এই ছবিতে শেষমেশ অভিনয় করেননি সুশান্ত?২।সুশান্তের জন্য নির্দিষ্ট এই দুটি ছবিতেই পরবর্তীতে নির্দিষ্ট এক অভিনেতাকে কাস্ট করার  পিছনে কী কারণ?সুশান্তের মৃত্যুর পর থেকেই শোনা যাচ্ছে যে যশরাজ ফিল্মসের সাথে চুক্তিবদ্ধ থাকবার কারণেই নাকি ইচ্ছা থাকলেও সুশান্ত কাজ করতে পারেননি ঐ দুটি ছবিতে। এই তথ্য সত্য কিনা তাই যাচাই করছে মুম্বাই পুলিশ। উল্লেখ্য সুশান্তের শেষ ছবি দিল বেচারার ট্রেলার আজ ই মুক্তি পাবে।