সিজন-6 এর হিটলারের চরিত্রে অভিনয়ে থাকছেন না মিস্টার বিন !

0

বিনোদন :- খারাপ খবর ‘পিকি ব্লাইন্ডার্স’ ভক্তদের জন্য । হিটলারের চরিত্রে থাকছেন না মিস্টার বিন । খবর প্রকাশিত হয়েছে  সিজন ছয়ের শুটিং শেষ হয়েছে সেখনে হিটলার চরিত্রে থাকছেন রোয়ান অ্যাটকিনসনের । এখনেই পরিস্কার , সিজিনের হিটলার চরিত্রটি করছেন না মিস্টার বিন খ্যাত জনপ্রিয় অভিনেতা মিস্টার বিন ।

করোনার সংকটময় পরিস্থিতির জেরে দীর্ঘ সময় ধরে বিরতির পর আবারো ‘পিকি ব্লাইন্ডর্স’- এর শুটিংয়ের ফেরার তোরজোর যখন শুরু। তখন ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে আসন্ন সিরিজে জার্মান স্বৈরশাসক হিটলারের ভূমিকায় দেখা যেতে পারে রোয়ানকে। শুধু তাই নয় নেটফ্লিক্স ডায়েরি নামক একটি টুইটার অ্যাকাউন্ট থেকে গত মাসেই ছড়িয়ে পড়ে মাইগ্রেট নাটকের দুই ছবি। যেখানে ক্যাপশন হিসেবে লেখা ছিল আসন্ন সিজনে গুজব রয়েছে রোয়ান পিকিতে অভিনয় করবেন।

Mr. Bean is not playing the role of Hitler!

এদিকে সিরিজটির সঙ্গে সংশ্লিষ্ট থাকা ব্যক্তি মেট্রোকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘এটা সবসময় একটি গুজব ছিল, আমাদের পক্ষ থেকে কখনো এমন কিছু ঘোষণা করা হয়নি। করোনার কারণে আমাদের দীর্ঘ দিন শুটিং কাজ বন্ধ ছিল। জনপ্রিয় এই সিরিজটির পরবর্তী মৌসুম ২০২২ সালে অবমুক্ত হওয়ার কথা রয়েছে। তখনই ভক্তরা জানতে পারবে পরবর্তী মৌসুমে কাদের অন্তর্ভুক্ত করেছেন টমি শেবলি এবং তার দল।’