ধর্ষণ রুখতে আরও কঠোর আইন , প্রস্তাব কেন্দ্রের : রাজনাথ সিং

0

ওয়েব ডেস্ক: হায়দ্রাবাদের পশু চিকিৎসককে গণধর্ষণ করে জ্বালিয়ে দেওয়া হয় । দেশের জুড়ে উঠছে প্রতিবাদের ঝড় । সেলিব্রেটি থেকে সাধারণ মানুষের একটা দাবি অভিযুক্তদের ফাঁসি কার্যকর করা হোক। কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং বলেন, ধর্ষণের মতো ঘৃণ্য অপরাধের ক্ষেত্রে আইন আরও কঠোরতর করা যায় কি না তার নিয়ে খতিয়ে দেখবে কেন্দ্র।

হায়দ্রাবাদের ধর্ষণ ঘটনায় আজ প্রভাব পড়ছে সংসদেও।সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন সংসদে বলেন , হায়দ্রাবাদের ধর্ষণকারীদের দিবালোকে জনসমক্ষে পিটিয়ে মেরে ফেলা উচিত।

পুলিশ সূত্রে জানাগেছে,গত বুধবার রাত ১০.৩০ টা পর্যন্ত বাড়ি না ফেরায় পরিবারের লোকেরা নিখোঁজ ডায়েরি করে । সেদিন রাত ৩ টা নাগাদ অভিযোগ দায়েরের করা হয় , তল্লাশি শুরু করতে করতে ভোর ৫টা। শেষ পর্যন্ত বৃহস্পতিবার হায়দ্রাবাদের উপকণ্ঠে ২৬ বছর বয়সী ভেটেরিনারি ডাক্তারের মৃত্যু দেহ উদ্ধার করে পুলিশ।

২৪ ঘটার মধ্যে সিসিটিভি ফুটেজের সাহায্যে ধর্ষণ ও হত্যার অভিযোগে হায়দ্রাবাদ পুলিশ চার জনকে শুক্রবার গ্রেপ্তার করেছে। অভিযুক্তরা হল- জল্লু শিবা (২০), জল্লু নবীন (২০), মহম্মদ আরিফ (২৬) এবং চিন্তাকুণ্ড চন্নাটকভুলু (২০)। চারজনই স্থানীয় নারায়ণপেট জেলার বাসিন্দা। চারজনই ট্রাক কর্মী।