মোদীর ‘১ টাকার স্যানিটারি ন্যাপকিন’ প্রকল্প কে চরম ব্যঙ্গ কংগ্রেস নেতার,মাঝরাতে অসুস্থ মহিলার সেবায় যোগী

0

সমাচার ডেস্ক: প্রধানমন্ত্রী মোদীর এই কৃতজ্ঞতা এবং প্রশংসার বিরুদ্ধে হরিয়ানা কংগ্রেস নেতা পঙ্কজ পুনিয়া কুরুচিকর মন্তব্য করেছেন। তিনি বলেছেন, ‘কি কমলা, ঘুমিয়ে পড়েছ? তবে বলব পারলে কোন দিন এই এক টাকার স্যানিটারি ন্যাপকিন নিজেরাও ব্যবহার করে দেখো’।

এভাবেই মোদির এক টাকার সেনেটারী এর ব্যঙ্গ করে বিদ্রুপ করে মহিলাদের অপমানসূচক বক্তব্য দিলেন তিনি।অন্যদিকে ভয়াবহ অসুস্থ দুই ছাত্রী; মাঝরাতে খুলল অফিস, যোগী রাজ্যের মহানুভবতা রামরাজ্যের ইঙ্গিত!

মুখ্যমন্ত্রী যোগী যিনি উত্তর প্রদেশের এক সুশাসনের ইঙ্গিত দিয়েছেন যা অন্যান্য রাজ্যকে পথ দেখাবে বলে মনে করে তার ভক্তরা । তেমনই এক নজির গড়লেন তিনি। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নির্দেশে বিজেপির দুজন কর্মী ছাত্রী বাড়ি গিয়ে সেখানে সমস্ত ইস্টিমেট হাসিল করে মুখ্যমন্ত্রীর কাছে পাঠায়।

এরপর মুখ্যমন্ত্রী চিকিৎসার খরচের ব্যবস্থা করে নিজেই ছাত্রীর বাবাকে চিঠি লিখে জানান। তাহারেই মহানুভবতার মধ্যে লুকিয়ে ছিল রাজ্যের প্রতি তার দায়িত্ব কর্তব্য। মাঝরাতেও যে তিনি তার নিজের দপ্তর খুলে চিকিৎসা ব্যবস্থার জন্য উন্মুক্ত করে দিতে পারেন সাধারণকে তা তিনি দেখিয়ে দিলেন।

যোগী রাজ্য রাম রাজ্য। মুখ্যমন্ত্রী চিঠিতে লেখেন, -“আমি জানতে পেরেছি যে আপনার কন্যা কুমারী মধুলিকা মিশ্রার হৃৎপিণ্ডের দুটি ভালভ নষ্ট। তাঁর চিকিৎসা হওয়ার কথা ছিল, কিন্তু অর্থাভাবে সেটা সম্ভব হয় নি।

আমি আপনাকে অবগত করাতে চাই যে, আপনার কন্যা বিএড ছাত্রী কুমারী মধুলিকার মিশ্রার চিকিৎসার জন্য মেদান্তা হাসপাতালে প্রদত্ত ইস্টিমেট অনুযায়ী ৯ লক্ষ ৯০ হাজার টাকা মুখ্যমন্ত্রীর তহবিল থেকে স্বীকৃতি দেওয়া হয়েছে। আশা করছি এই টাকা দিয়ে তাঁর চিকিৎসা খুব ভালো মতই হয়ে যাবে, আর সে খুব দ্রুত সুস্থ হয়ে উঠে নিজের পড়াশোনা জারি রাখবে।”