“মোদী নিজেকে হিন্দু সম্রাট মনে করে কিন্তু সে একজন মিথ্যাবাদী ঝাড়ুবাজ।ভারতের সবথেকে বড়ো ধর্ম ইসলাম।” সোনিয়া কংগ্রেস নেতা: নিশান্ত ভার্মা

0

সমাচার ডেস্কঃ- সোনিয়া কংগ্রেসের নেতা এবার মুখ খুললেন হিন্দু মুসলিম ধর্ম নিয়ে। এবং সেখানে যা বললেন তা কিন্তু যথেষ্ট উদ্বেগজনক বিষয় । নিশান্ত ভার্মা আরো বলেছেন, “হিন্দুরা তোমরা নিজেকে শ্যামাপ্রসাদ মুখার্জী বা সাভারকার করার চেষ্টা করো না। সব নোংরামি শ্যামাপ্রসাদ মুখার্জী, গোলভালকারের থেকেই শুরু হয়েছে।

 

যারা নিজেদের হিন্দু মনে করো তাদের হৃদয় সম্রাট নরেন্দ্র মোদী কেন এখনও বিল পাশ করিয়ে হিন্দুকে ধর্মকে ধর্মের সংজ্ঞা দেয়নি? মোদী নিজেকে হিন্দু সম্রাট মনে করে কিন্তু সে একজন মিথ্যাবাদী ঝাড়ুবাজ।” তার বক্তৃতার অধিকাংশ জায়গা জুড়ে ছিল হিন্দু মুসলিম এর এক নতুন নাটক।

 

নিশান্ত ভার্মা আরো বলেছেন, “এ হিন্দুরা তোমাদের হিন্দু ধর্ম কোনো ধর্ম নয়। এবার বলো তোমরা কোন ধর্ম থেকে? ভারতের সবথেকে বড়ো ধর্ম ইসলাম। তোমরা কতদিন এই নোংরামি চালাবে।” শুধু এই বলেই ক্ষান্ত থাকেনি।

 

নিশান্ত ভার্মা ইসলামকে সবথেকে বড়ো ধর্ম বলে দাবি করে হিন্দু ধর্মকে কাল্পনিক বলে ঘোষণা করে দিয়েছেন। আর এই ঘোষণার পরেই শুরু হয়েছে বড়োসড়ো বিতর্ক সোশ্যাল মিডিয়ায় উঠেছে তুমুল ঝড়।