“মোদী দেশ বর্বাদ করে দিচ্ছে, শীঘ্রই সবার ভ্রম ভাঙবে”: সোনিয়া পুত্র রাহুল

0

সমাচার ডেস্ক:সোনিয়া গান্ধী কংগ্রেসের মাথায় বসে রয়েছেন। তার নির্দেশ ছাড়া হাইকমান্ডের একটা পাতাও নড়ে না। এমনটাই বলেন তার দলের কর্মীরা। আর এবার পুত্র রাহুল গান্ধীর ক্রমশ রাজনীতিতে সক্রিয় ভূমিকা নিয়ে বারবার সক্রিয় হতে দেখা গেছে গান্ধী পরিবারকে। প্রসঙ্গত উল্লেখ্য নরেন্দ্র মোদিকে ক্রমাগত আক্রমণ এবং কেন্দ্র সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন রাহুল গান্ধী।

চিন হোক বা পাকিস্তানের সার্জিকাল স্ট্রাইক হোক কখনো না কখনো দেশের ঐক্যবদ্ধ নিয়ে দাড়িপাল্লায় কেন্দ্র সরকারের প্রতিনিধিদের মেপেছেন। পরিপেক্ষিতে রাহুল গান্ধী বিজেপিকে আক্রমন করার কোনো সুযোগ হাতছাড়া করেন না।

রাহুল গান্ধী এদিন টুইট করে বলেন, মোদী দেশকে বর্বাদ করে দিচ্ছে। নোটবন্দি, GST, করোনা মহামারিতে খারাপ পরিষেবা।উনার পুঁজিবাদী মিডিয়া একটা মায়াজাল তৈরি করে রেখেছে। এই ভ্রম খুব শীঘ্রই ভেঙে যাবে।কংগ্রেস নেতা বলেছেন, “একজন রাজনৈতিক ব্যাক্তি হিসেবে আমি এটা নিয়ে মিথ্যা বলতে পারি না।

আমি উপগ্রহের ছবি দেখেছি এবং প্রাক্তন সৈনিকদের সাথে কথা বলেছি। আমি মিথ্যা স্বীকার করবো না, চীনের সৈনিক আমাদের সীমায় ঢুকেছে এটাই সত্য। আমার পুরো ভবিষ্যত ডুবে গেলেও আমি মিথ্যা বলবো না।”