বিকাশের মহামন্ত্রে মোদিঃ ৩ লাখের ফ্ল্যাট শহুরে জমিতে! এবার আপনার হাতের মুঠোয়

0

সমাচার ডেস্ক: প্রধানমন্ত্রী আবাস যোজনার আওতায় ‘ক্রেডিট লিঙ্কড সাবসিডি স্কিম’ এর অন্তর্ভুক্ত এই প্রকল্পে আপনি পেতে পারেন ২ লাখ ৬৭ হাজার টাকা পর্যন্ত লোন। তবে আর দেরি কেন আপনিও উপভোগ করুন বিকাশের এই কাজ ।তবে এই গৃহ ঋণ পাওয়ার জন্য আপনার আয়ের সীমাও বেঁধে দিয়েছে মোদি সরকার। শুধু নিম্নবিত্ত ও নিম্ন মধ্যবিত্তদের জন্যই রয়েছে এই সুবিধা৷

মোদি সরকার আসার পর থেকে বিভিন্ন প্রকল্পের আওতায় জনগণকে আনার চেষ্টা করে চলেছেন ।কখনো ডিজিটাল ইন্ডিয়ার মাধ্যমে আবাস যোজনার মাধ্যমে কখনো বেটি বাঁচাও বেটি পড়াও এর মাধ্যমে কখনো বড় কৃষকদের লোন দেওয়ার প্রতি ঝুঁকছে বর্তমান কেন্দ্র সরকার ।

তবে অনেকেই বিরোধীরা মন্তব্য করছেন যে ভোট বৈতরণী পার হওয়ার জন্যই এমন ধরনের প্রকল্পে বেশি করে কেন্দ্রীয় মনোভাব ও কেন্দ্রীকরণ নীতি প্রণয়ন করছে মোদি সরকার ।

কিন্তু বিরোধী উড়িয়ে দিয়েছে কেন্দ্র উত্তরপ্রদেশ সরকার যেখানে একের পর এক উন্নয়ন ও বিকাশের মধ্যে চলছে একাধিক কাজ ।আর সেই কাজের সাথে অংশীদার হতে চলেছে বর্তমানে এই প্রকল্পের মেয়াদ।

মোদি সরকারের প্রধানমন্ত্রী আবাস যোজনার আওতায় উত্তর প্রদেশের জনগণের জন্য  উত্তরপ্রদেশ হাউজিং ডেভলপমেন্ট কাউন্সিল রাজ্যের 19 টি শহরে 3516 ফ্ল্যাট বুকিং শুরু করেছে।  এই প্রকল্পের আওতায় বাড়ি কিনতে ইচ্ছুকরা 15 অক্টোবর পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।