কাশ্মীরের বিজেপি নেতার হত্যার নিন্দা করলেন প্রধানমন্ত্রী মোদী, পরিবারবর্গকে সমবেদনা জানিয়েছেন

0

সমাচার ডেস্ক: বুধবার রাতের বিজেপি নেতা শেখ ওয়াসিম বারি হত্যার খবর নিতে গতকালই কাশ্মীরে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইতিমধ্যেই PMO দফতরের কেন্দ্রীয় প্রতিমন্ত্রী ডক্টর জিতেন্দ্র সিং ট্যুইট করে জানান, বুধবার রাতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফোন করে এই হত্যাকাণ্ডের খবর নিয়েছেন। এবং নিহত নেতার পরিবারকে সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী।

তবে কংগ্রেসেও এই হত্যাকাণ্ডের নিন্দা করে দোষীদের অনুকরণীয় শাস্তি দাবি করেছেন ।এই হামলার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে বিজেপি নেতার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান কংগ্রেস।

উল্লেখ্য,বুধবার রাতে ভয়াবহ জঙ্গি হামলায় মৃত্যু হল বিজেপি নেতা সহ পরিবারের ৩ জনের । মৃত বিজেপি নেতার নাম শেখ ওয়াসিম বারি । জম্মু ও কাশ্মীরের বান্দিপোড়া জেলায় বাড়িতে বিজেপি নেতাকে দেখে জঙ্গিরা গুলি চালায় ।পুলিশ অধিকারি দিলবাগ সিংহ বলেছেন, রাত ১১ টার দিকে থানা বান্দিপোরার কাছে বাড়িতে বিজেপি জেলা সভাপতি ওয়াসিম আহমদ বারীকে লক্ষ্য করে জঙ্গিরা গুলি চালিয়েছিল।

বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক রাম মাধব বলেছিলেন যে এই হত্যাকাণ্ডের ফলে তিনি “হতবাক এবং দুঃখিত”। “বারির বাবা যিনি একজন প্রবীণ নেতাও আহত হয়েছেন। আটটি সিকিউরিটি কমান্ডো সত্ত্বেও এটি ঘটনাটি ঘটেছে ” । জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহও এই হামলার নিন্দা করে বলেছে , ” বান্দিপুরে বিজেপি কর্মী এবং তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলার কথা শুনে দুঃখিত,” জাতীয় সম্মেলনের নেতা এক টুইট বার্তায় বলেছেন। “এই দুঃখের সময়ে তাদের পরিবারের প্রতি আমার সমবেদনা। দুঃখের বিষয় মূলধারার রাজনৈতিক কর্মীদের হিংস্র লক্ষ্যবস্তু নিরবচ্ছিন্নভাবে অব্যাহত রয়েছে।”