আমফানের সাহায্য মোদী-অমিতের প্রতিক্রিয়ায় দেরি , ক্ষোভ প্রকাশ বাংলার আমজনতার

0

সমাচার ডেস্কঃ-  এই মুহূর্তে বাংলার আশ্বাসের বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে  টুইট করে প্রধানমন্ত্রী বলেছেন , পশ্চিমবঙ্গে আমফান তাণ্ডবের বিধ্বংসী ছবিগুলো দেখেছি , এই পরিস্থিতিতে গোটা দেশ পশ্চিমবঙ্গের পাশে আছে। মানুষ যাতে সুস্থ থাকে, সেই কামনা করি। সবকিছু স্বাভাবিক করার চেষ্টা চলছে। সাইক্লোন বিধ্বস্ত অঞ্চলগুলোতে কাজ করছে এনডিআরএফ।”

কিন্তু এতে ক্ষভ বাংলার আম জনতা ‌। কারণ , আমফান বাংলায় তান্ডব ঘটিয়েছে বুধবারে । কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার প্রতিক্রিয়া জানচ্ছেন বৃহস্পতিবার দুপুর ১ টা ৫০ এ । এতে এমন নয় যে শুধু তৃণমূলই পরিকল্পনা করে ক্ষোভ তৈরি করেছে । এই ক্ষোভে রয়েছে বহু আমজনতাই । সোশ্যাল মিডিয়ায় ব্যাপক মোদী সরকারের উদ্দেশে এই নিয়ে এমন প্রতিক্রিয়া জানিয়েছেন ।

আমজনতার এই ক্ষোভ শুধু মোদী-অমিত দিকে শুধু নয় , নিশানায় রয়েছে বঙ্গ বিজেপি । বাংলা বিপর্যয় গ্ৰস্থ কিন্তু , বঙ্গ বিজেপি কেন্দ্রর কাছে কোন দাবি রাখছে না , উঠছে এই নিয়ে প্রশ্ন ।

ইতিমধ্যেই মোদীর কাছে বাংলা পরিস্থিতি পরিদর্শনে প্রস্তাব দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা । রাজ্যে কেন্দ্রীয় প্রতিনিধি দল পাঠানোর কথাও তুলেছেন অমিত শাহের কাছে । মুখ্যমন্ত্রী বলেছেন , একবছর পরে টাকা দিয়ে লাভ নেই । রাজ্যকে যা দেবার এখনি দিয়ে পরিস্থিতি ঠিক করতে হবে । রাজ্যের উপর পুরো খরচ চাপিয়ে দিলে হবে না ।