মহালয়ায় মা দূর্গা রুপে মিমি চক্রবর্তী

0

সমাচার ডেস্কঃ- সময় চলে এলো , এবার পুজো কেমন হবে তা কেউ জানে না । করোনা কালে সেই মা দূর্গাকে দেখার পুরোনো ভিড় এবার কি দেখা যাবে ? এই নিয়ে সকলের মন খারাপ । সকলের মনকে আনন্দ ভরে দিতে নেই মা দূর্গা রুপে সেজে গেলেন সংসদ মিমি চক্রবর্তী । শুধু এই নয় এবারের মহালয়ায় মা রুপে থাকছেন তিনি ‌। নিজেকে মা রুপে দেখে খুশি অভিনেত্রী মিমি ‌।

 

 

প্রতিবছরের মতো এবছরও টেলিভিশনে প্রচারিত হবে মহালয়া । সেখনেই মা রুপে থাকছেন মিমি । দর্শকরা কেমন ভাবে তা গ্রহন করে তার দেখার ‌। অভিনেত্রী এই প্রথমবার মহালয়া মঞ্চে থাকবেন । কেমন হবে মা দূর্গার অশুর বদ , অপেক্ষায় দর্শকরা ।

শুটিং নিয়ে অভিনেত্রী বলেছেন , মহালয়া করতে খুব ভাল লেগেছে । মা দুর্গার বেশে নিজেকে প্রথমবার দেখলাম । নাচ ও ফাইট রয়েছে । এর জন্য  প্রচুর প্র্যাকটিস করতে হয়েছে । মহালয়ার অনুষ্ঠানে নতুন চমক রয়েছে । এর আগেও অনেক নায়িকারাই মহালয়া করেছেন , সকলের সুন্দর অভিনয় করেছেন । এই অভিনয়ে আমার জন্য অন্যরকম অভিজ্ঞতা তৈরি হলো ।  

 

তৃণমূলের সংসদ তথা মিমি চক্রবর্তী রাজনৈতিক কর্তব্য পালন । এছাড়াও সঙ্গে অভিনয় জগতও সামলান । এবার মহালয়া মা দূর্গা রুপে অভিনয় করেছেন তিনি ।  তিনি আশা করেন , ‘মা দুর্গার আশীর্বাদে সকলের ভাল লাগবে, আমার এই চেষ্টা।’