পৌরপিতা বিরুদ্ধে অনাস্থা ডাকার পর পৌরপিতা কার্তিক ঘোষের মুখোমুখি সংবাদমাধ্যম

0

হক জাফর ইমাম, মালদা:পুরাতন মালদা পৌরসভার পৌরপিতা কার্তিক ঘোষের বিরুদ্ধে গতকাল শুক্রবার পৌরসভার ১৪ জন কাউন্সিলরদের অনাস্থা ডাক দেওয়ার পর শনিবার তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন আমার বিরুদ্ধে পৌরসভার কাউন্সিলররা অনাস্থা এনেছেন যেসব অভিযোগ নিয়ে সেগুলি মিথ্যা কথা বলছেন সেসব ভিত্তিহীন অভিযোগ। আমি ২০১০ সালে পৌর নির্বাচনে কংগ্রেস পার্টির হয়ে জয় লাভ করেছিলাম।

২০১৫ সালের পৌর নির্বাচনের আগে রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী তৎকালীন মালদা জেলার তৃণমূল অবজারভার শুভেন্দু অধিকারী ও রাজ্য নেতৃত্তের হাত ধরে তৃণমূল দলে যোগ দেই।২০১৫ সালে আমাদের পুরাতন মালদা পৌরসভার সমস্ত কাউন্সিলর থেকে বিপুল ভোটে জয় লাভ করি। তৃণমূল দল আমাকে পৌরসভা চালানোর অনুমতি দিয়েছিলেন এবং আমাকে পৌরপিতা করেছিলেন। আমি দলের নির্দেশ মেনে পৌর নাগরিকদের সঙ্গে নিয়ে আমি সাড়ে চার বছর উন্নয়ন করেছি। সেটা সাধারন মানুষ জানে আমি কি উন্নয়ন করেছি।

পৌরসভার পৌর এলাকায় বড় বড় প্ল্যানিং করে রাস্তা নির্মাণ হয়েছে বড় বড় প্লানিং করে ড্রেনেজ ব্যবস্থা করা হয়েছে। মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় মালদা পৌরসভা ইলেকট্রিক চুল্লি পেয়েছি, ইলেকট্রিক সাব স্টেশন হয়েছে পুরাতন মালদা। আমার উপরে যারা অভিযোগ এনেছেন তাদের আমার বলার কিছু নেই আমি দলকে বলবো দল যা সিদ্ধান্ত নেবে তা মাথা পেতে নেব।