প্রেমপ্রস্তাবে ‘না’ বলায় কলেজ শিক্ষিকাকে আগুনে পুড়িয়ে মারলো বিবাহিত যুবক , যুবকের ফাঁসি দাবিতে ধর্নায় কলেজ পড়ুয়ারা

0

ওয়েব ডেস্কঃ প্রেমপ্রস্তাবে ‘না’ বলায় কলেজ শিক্ষিকাকে আগুনে পুড়িয়ে মারলো বিবাহিত যুবক গত ৩ ফেব্রুয়ারি সোমবার মহারাষ্ট্রের ওয়ার্ধায় তরুণী এক শিক্ষিকার গায়ে আগুন লাগিয়ে দেয় ভিকি নাগরালে নামের এক যুবক। সাত দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার সকালে তাঁর মৃত্যু হয়।  মৃত শিক্ষিকা অঙ্কিতা পিসুডেকে (২৫) । প্রায় দু’বছর ধরে ওই যুবক উত্ত্যক্ত করছিল , তারপরেও ‘না’ বলায় শেষঅবধি শিক্ষিকার গায়ে আগুন লাগিয়ে দেয় । ঘটনার পরেই ভিকিকে গ্রেফতার করে পুলিশ।

মহারাষ্ট্র পুলিশ সূত্রে খবর, ভিকি বিবাহিত , তার সাত মাসের একটি পুত্রসন্তানও রয়েছে । স্থানীয় একটি কারখানায় কাজ করেন তিনি । দীর্ঘদিন ধরেই ওই তরুণীকে প্রেম প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু অঙ্কিতা রাজি না হওয়ায় নানা ভাবে তাঁকে হেনস্থা ও উত্ত্যক্ত করে আসছিলেন বলে অভিযোগ। এছাড়াও আত্মহত্যার চেষ্টা করে যুবক । তার পরেও সিকৃতি না আসায় এই পরিনতি ঘটে । ঘটনায় ব্যাপক আলোড়ন পড়েছে ।

বেড়েছে পুলিশের নজর দারি । ভিকির ফাঁসির দাবিতে এলাকার মহিলা ও কলেজ পডুয়ারা ধর্নায় বসেছে । তরুণী শিক্ষিকার মৃত্যুর পর এলাকায় বেড়েছে উত্তেজনা ।