শাহরুখ খানসহ অনেকেই সুশান্তকে নিয়ে প্রকাশ্যে মশকরা করেছিলেন!

0

সমাচার ডেস্ক: চোখ ভরা স্বপ্ন নিয়ে শুরু হয়েছিল বলিউডের পথ চলা। কিন্তু ৩৪ বছর বয়সে নিজেকে শেষ করে দিলেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু কেন এভাবে আত্মহত্যা করলেন সুশান্ত ? এই প্রশ্নই ঘুরে ফিরে উঠে আসছে চারদিকে। নেটিজেনদের অভিযোগ বলিউড স্বজনপোষণ ! সূত্রের খবর অনুযায়ী কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি।বলিউডের হৃদয়হীনতা এবং স্বজনপোষণের কারণেই নাকি অভিমানী হয়ে গিয়েছিলেন সুশান্ত।

বলিউডকে দুই ভাগে ভাগ করে গেলেন সুশান্ত সিং রাজপুত। একদিকে সোনার চামচ মুখে নিয়ে জন্মানো তারকাকূল অন্যদিকে বলিউডের এই সুশান্তের মত এই অভিনেতারা।ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া কফি উইথ করণ এর মঞ্চের ভিডিও ভাইরাল হচ্ছে । সেখানে মজার ছলে সুশান্ত সিং রাজপুতেকে খুন করতে চেয়েছিলেন আলিয়া ভাট ।সেই ভিডিওটিতে সুশান্তের কাছে ক্ষমা চেয়েছিলেন আলিয়া।

তবে এই ব্যাপারটি সম্পূর্ণ মজার ছলে। অন্যদিকে আরও একটি ভিডিওতে শাহরুখ খান আর শহিদ কাপুর অ্যাওয়ার্ড শোয়ে মঞ্চে ডেকে সুশান্তকে অপমান করা হয়েছিল, এই ভিডিও-ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ।নেট দুনিয়ায় তিব্র সমালোচনা করেছে নেটিজনরা।

ভিডিওটি দেখা যাচ্ছে , সুশান্ত কে নাচতে বলে শাহরুখ খান, কিন্তু ইচ্ছাকৃতভাবে শহিদের সামনে তাকে ছোট করলেন কিং খান। সুশান্ত অলরাউন্ডার অভিনয়ের পাশাপাশি নাচও জানে। এমন কথা বলার পর কিং খান নিজেই বলেন ‘এর বাড়ির ২-৪ জন হয়তো এমন কথা বলে থাকেন।