মোদীর জনপ্রিয়তায় ভয় পেয়ে রাজনীতি করছেন মমতা: অমিত শাহ

0

রাজীব ঘোষ:- শুরু হয়েছে বাংলায় বিধানসভা নির্বাচনের ভার্চুয়াল প্রচার। বিজেপির পক্ষ থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই ভার্চুয়াল জনসভার মাধ্যমে দলের প্রচার শুরু করলেন। অমিত শাহ তার বক্তব্যে বলেন, করোনা যোদ্ধাদের এই লড়াইয়ের জন্য অভিনন্দন জানাই। করোনা এবং ঝড়ের প্রকোপ এ মৃতদের আত্মার শান্তি কামনা করছি। বাংলায় রাজনৈতিক সংঘর্ষে মৃত শতাধিক কর্মীদের আত্মবলিদান কে শ্রদ্ধা জানাই। বাংলার পরিবর্তনের যুদ্ধে তাদের ভূমিকা স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

বিজেপি লোকসভায় ৩০৩ আসন পেলেও বাংলার ১৮ টি আসন খুবই গুরুত্বপূর্ণ। কারণ দেশের মধ্যে বাংলাতেই সবথেকে বেশি রাজনৈতিক হিংসা হয়। এরপরে অমিত শাহ এই ভার্চুয়াল জনসভা রাজনৈতিক ইতিহাসে লেখা থাকবে বলে মন্তব্য করেন। বিজেপি শুধু বিরোধী আন্দোলনের জন্য এখানে আসেনি। বিজেপির সোনার বাংলা গড়ার জন্য এসেছে। বলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি আরো বলেন, মোদি সরকারের ছয় বছরে ব্যাপক পরিবর্তন এসেছে। দ্বিতীয় মোদি সরকারের এক বছর পূর্ণ হয়েছে।

বাংলার জনতাকে বলছি বাংলার মানুষের অধিকার নিতে দিচ্ছে না সরকার। বিজেপি সেই দল নয় যারা হিসাব দেয় না। সারাদেশে আয়ুষ্মান প্রকল্পের দ্বারা মানুষ উপকৃত হচ্ছে। কিন্তু পশ্চিমবাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় আয়ুষ্মান প্রকল্প চালু করতে দেননি। 6 বছরে দেশের 60 কোটি গরিব মানুষের জীবনে পরিবর্তন এসেছে। জনধন প্রকল্পে 31 কোটি মানুষের ব্যাংক একাউন্ট খোলা হয়েছে। রাহুল গান্ধীসহ বিরোধীরা কটাক্ষ করেছিলেন। করোনা কালে ৫১ কোটি মানুষের একাউন্টে টাকা পৌঁছেছে।

মমতা বন্দ্যোপাধ্যায় নরেন্দ্র মোদির জনপ্রিয়তাকে ভয় পেয়েছেন। আমরা এই সময় রাজনীতি করছি না, মমতা বন্দ্যোপাধ্যায় রাজনীতি করছেন। ভার্চুয়াল সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে আক্রমণ করে বলেন অমিত শাহ।