ডেস্ক রিপোর্টারঃ ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেওয়ার হুমকি দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার ২৪ ঘণ্টার মধ্যেই অমিত শাহের সভায় হামলা চালাল তৃণমূল। আজ রাজ্যে প্রচারে এসে এমনই অভিযোগ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।




আগামী ১৯ মে শেষ দফার ভোট। তার আগে আজ রাজ্যে নির্বাচনী প্রচারে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টাকিতে একটি জনসভা করেন তিনি। সেই সভামঞ্চে মোদী বলেন, “কাল কালকাতার ছবি দেখেছে গোটা দেশ। বিজেপির ঝড় দেখে ভয় পেয়ে গিয়েছেন দিদি। ভয় পেয়ে দিদি কোন স্তরে নেমে গিয়েছেন। সেটা দেখতে পারছে গোটা দেশ। দু’দিন আগে মমতা বলেছিলেন, ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেব। তার ২৪ ঘণ্টার মধ্যেই অমিত শাহের উপরে হামলা করিয়ে দিলেন। ওনার রোড শোয়ে হামলা করে হিংসা ছড়ানোর চেষ্টা করেছেন মমতা। হিংসার পর আপনি ও আপনার লোকেরা যে ধরনের রাজনীতি করছেন, সেটা বিশ্ববিদ্যালয়ের ছাত্ররাই ফাঁস করে দিয়েছেন”।

 

তিনি আরও বলেন, “টিএমসির গুন্ডারা গণতন্ত্রকে হত্যা করেছে। যাঁরা জখম হয়েছেন, তাঁদের দ্রুত আরোগ্যর কামনা করছি। একইসঙ্গে ভরসা দিচ্ছি, গণতন্ত্রের জন্য আপনাদের এই আত্মত্যাগ ব্যর্থ হবে না। পশ্চিম বাংলায় গণতন্ত্রকে আরও একবার মজবুত করতে আমাদের ইচ্ছাশক্তি, গোটা দেশ দেখছে। দিদির গুন্ডারা গুলি ও বোমা নিয়ে গণতন্ত্রের হত্যা করতে চাইছ”।