‘ভাবিজি ঘর পার হ্যায়’ খ্যাত ‘মালখান’ শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন, সোশ্যাল মিডিয়া জুড়ে শোকের ছায়া

0

সমাচার ডেস্কঃ; জনপ্রিয় টিভি শো “ভাবিজি ঘর পার হ্যায় “(bhabhi ji ghar par hai)এর অভিনেতা “দীপেশ ভান”(Deepesh Bhan) হঠাৎ শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। অভিনেতা গতকাল (শুক্রবার) ক্রিকেট খেলতে গিয়ে পড়ে গিয়েছিলেন, এরপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। “ভাবিজি ঘর পার হ্যায় ” মালখান সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন দীপেশ। একটি মুখ্য ভূমিকা পালন করতেন তিনি, হঠাৎ তাঁর মৃত্যুর খবর শুনে বিশ্বাস করতে পারছে না তাঁর ভক্তরা।তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানের সহকারী পরিচালক থেকে সহ অভিনেতারা, এছাড়াও, শোয়ের অভিনেতা “বৈভব মাথুর” এই খবরটি নিশ্চিত করেছেন। তিনি বললেন, “হ্যাঁ, তিনি আর নেই। আমি এ বিষয়ে কিছু বলতে চাই না, কারণ বলার কিছু নেই।

দিল্লি থেকে স্নাতক শেষ করে সরাসরি “ন্যাশনাল স্কুল অফ ড্রামা”-তে ভর্তি হন। এখান থেকে অভিনয়ের কোর্স শেষ করে ২০০৫ সালে দীপেশ মুম্বাই আসেন। শোতে মেয়েদের সাথে ফ্লার্ট করা দীপেশ ভান আসলে বিবাহিত। ২০১৯ সালের মে মাসে দিল্লিতে তাদের বিয়ে হয়েছিল। অভিনেতা ২০১৯সালে বিয়ে করেছিলেন। ২০২১ সালের জানুয়ারিতে, দীপেশ একটি সন্তানের বাবা হন।

“ভাবিজি ঘর পার হ্যায় ” শোয়ের আগে, অভিনেতা বিন্দাস টিভির ‘কমেডি কা কিং কৌন’, ‘কমেডি ক্লাব’, ‘ভূতওয়ালা’, ‘এফআইআর’ সহ ‘চ্যাম্প’ এবং ‘সান ইয়ার চিল মার’-এর মতো শোতে কাজ করেছিলেন। ২০০৭সালে, দীপেশ ‘ফালতু উত্তাপটাং চাটপট্টি কাহানি’ ছবিতেও কাজ করেছিলেন। এর পাশাপাশি আমির খানের সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপের বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।