বড় দূর্ঘটনাঃ ময়নাগুড়িতে বিকানের এক্সপ্রেসের ৪টি কামরা লাইনচ্যুত, দুর্ঘটনায় নিহত ৩, আহত ২০ 

0

সমাচার ডেস্ক: বড় দূর্ঘটনা ঘটে গেল রাজ্য,ময়নাগুড়িতে ১৫৩৬৬ আপ বিকানের এক্সপ্রেসের লাইনচ্যুত হওয়ার খবর পাওয়া গেছে।এই দূর্ঘটনায় অন্তত ৩ জনের মৃত্যু হয়েছে। তবে দুর্ঘটনায় আহত ও নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।জলপাইগুড়ির জেলাশাসক মৌমিতা গোদারা বসু সাংবাদিকদের জানান,এই দূর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে।

আজ (বৃহস্পতিবার) বিকেলে ভয়াবহ এই দুর্ঘটনায় ট্রেনটির ৪টি কামরা লাইন থেকে ছিটকে পড়ে। প্রতিদিনের মতো নির্দিষ্ট সময় অনুযায়ী চলছিল বিকানের – গুয়াহাটি এক্সপ্রেস। নিউ জলপাইগুড়ি ছাড়ার পর দোমোহনি ও নিউ ময়নাগুড়ির মাঝখানে লাইন থেকে ছিটকে পড়ে ট্রেনটির অন্তত ৪টি কামরা। তার মধ্যে ২টি কামরা একে অপরের ওপরে উঠে যায়।

জলপাইগুড়ির জেলাশাসক জানিয়েছেন,এই দূর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে উদ্ধার কাজ শুরু করেছে পুলিশ প্রশাসন। ইতিমধ্যে দুর্ঘটনাগ্রস্ত একটি কামরা থেকে ৩ জনের দেহ উদ্ধার হয়েছে।কামরার মধ্যে আটকে রয়েছেন কি না জানতে তল্লাশি চালাচ্ছে উদ্ধারকারী দল।

রাতের অন্ধকারে যাতে উদ্ধার কাজে বাধা না হয় তাই জেনারেটার ও আলোর ব্যবস্থা করা হচ্ছে। সূত্রের খবর অনুযায়ী ইতিমধ্যেই ২০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জলপাইগুড়ি সদর হাসপাতাল থেকে ৩০টি অ্যাম্বুল্যান্স দুর্ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে।