মাহি ভারতীয় সেনার গর্বের ড্রেসে প্রথম ১৫ হাজার ফুট উঁচু থেকে প্যারা জাম্পিং ( ভিডিও)

0

সমাচার ডেস্ক: আচমকা একটি ঘোষণা। সে ঘোষণা হওয়ার পর থেকেই ফ্যান দের মধ্যে ক্রমশ বাড়তে থাকে উদ্বেগ। কখনো চোখের জল বাঁধভাঙা উচ্ছ্বাস। কিন্তু সবকিছু যেন সময় এর গতিবেগ এর সাথে তাল মিলিয়ে চলতে গিয়ে ধরা দেয় কোন অচেনা বেড়াজালে। মহেন্দ্র সিং ধোনির ক্রিকেট থেকে অবসর নেওয়ার সত্যিই একটা ইতিহাস। গত শনিবার স্বাধীনতা দিবসে ভারতীয় দলের সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি অবসর ঘোষণা করেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে।

তারপর থেকেই তিনি সংবাদপত্রের শিরোনামে রয়েছেন। তার স্ত্রী ও আবেগঘন মুহূর্ত গুলো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে এই মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রেণ্ডিংও হচ্ছেন। সম্প্রতি তার একটি ভিডিয়ো সামনে এসেছে যা আগে কখনও দেখা যায়নি।

এই ভিডিওটিতে ধোনিকে সেনাবাহিনীর বিমান থেকে প্যারা জাম্পিং করতে দেখা যাচ্ছে। তিনি বরাবরই সেনাবাহিনীর সাথে মিশতে ভালোবাসেন বিভিন্ন সময় তাকে সেনাবাহিনীর ড্রেসেও দেখা গেছে।

বিভিন্ন জায়গায় প্রসঙ্গত এই ভিডিও ধোনির প্রথম ১৫ হাজার ফুট উঁচু থেকে প্যারা জাম্পিং সম্পূর্ণ করার ভিডিও। প্রসঙ্গত ধোনি প্রথম এমন ব্যক্তি যিনি সেনাবাহিনীর সাম্মানিক লেফটেনেন্ট কর্ণেল পদে থেকে এএন-৩২ এয়ারক্র্যাফট থেকে ১৫ হাজার ফুট প্যারা জাম্পিং সম্পূর্ণ করলেন।

আর এই ভিডিও ভাইরাল হতে মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ধোনির জয়জয়কার শুরু হয়ে গিয়েছে। ধোনি এই কৃতিত্ব অর্জন করেন ২০১৫ সালে ভারতীয় সেনাহাবিনীর এলিট প্যারা রেজিমেন্টের সঙ্গে ট্রেনিং চলাকালীন।