সত্য বলার ফল,মুম্বাই থেকে কঙ্গনা রানাউত কে তাড়িয়ে দেওয়ার হুমকি মহারাষ্ট্র সরকারের!

0

বিনোদন ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় যতই জল গড়িয়েছে ততই আরও জোরদার হয়েছে। প্রশ্ন মুম্বাই পুলিশের দিকে এখন আংগুল উঠছে চারিদিক থেকে।‘মুম্বই মনে হচ্ছে পাক অধিকৃত কাশ্মীরে বদলে গিয়েছে’, বৃহস্পতিবার টুইটারের দেওয়ালে এমনই বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা রানাওয়াত।

শিবসেনা নেতা তথা সাংসদ সঞ্জয় রাউত সম্প্রতি দলের মুখপত্র সামনায় দাবি করেন,’যদি কঙ্গনা রানাওয়াতের মনে মুম্বই পুলিশকে নিয়ে কোনও সম্মান না থাকে, অভিনেত্রী মুম্বই পুলিশকে অপেশাদার ভাবেন তাহলে আমরা বলব ওঁনার মুম্বই ফেরার দরকার নেই’।

এভাবে করেই বিতর্ক আরো এগিয়ে যেতে থাকে। এরপরেই মহারাষ্ট্র সরকারের সঙ্গে কঙ্গনার বিবাদ চরমে পৌঁছায়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একের পর এক বক্তব্য যা ঘিরে জনতার ক্ষোভ গিয়ে পড়ে মহারাষ্ট্র সরকারের উপর।

টুইটারে ট্রেন্ড, পাল্টা ট্রেন্ড শুরু হয়ে যায় কঙ্গনার এই মন্তব্যকে ঘিরে। এবার শুক্রবার কঙ্গনা রানাওয়াত কে জোরদারভাবে মৌখিক হামলা করা হয়। তাকে মুম্বাই ঢুকতে প্রায় নিষেধাজ্ঞার মত অবস্থা করে মহারাষ্ট্র সরকার। কিন্তু কিসের পরিপ্রেক্ষিতে এ ধরনের কাজ প্রশ্ন জাগছে সাধারণের মনে।

শুক্রবার মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীও সঞ্জয় রাউতের সুরে সুর মিলিয়ে অনিল দেশমুখ বলেন, ‘যেভাবে উনি মুম্বই পুলিশকে এবং মু্ম্বইকে নিয়ে মন্তব্য করেছেন, উঁনার মুম্বই এবং মহারাষ্ট্রে থাকবার কোনও অধিকার নেই’।