Madhumita Sarcar: পাহাড়ে গিয়ে ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নেটিজেনদের নোংরা আক্রমণের শিকার মধুমিতা

0
Madhumita Sarcar

সমাচার ডেস্ক: স্টার জলসার বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেছিলেন পাখি (Madhumita Sarcar)।বোঝে না সে বোঝে না সিরিয়ালে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে তিনি।তবে নিজের সেই পরিচিতি এখন ধরে রেখেছেন মধুমিতা। সোশ্যাল মিডিয়ায় খোলা মেলা ছবিতেও বেশ স্বাচ্ছন্দ্য তিনি ।এই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত লাস্যময়ী রুপকে মেলে ধরেছেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

সাম্প্রতিক নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে বেশি কিছু ছবি পোস্ট করছেন মধুমিতা সরকার , ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় জুড়ে সোরগোল শুরু হয়ে গেছে সেই ছবি নিয়ে ।শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিবে। টলিউডেও সাহসীকতার সঙ্গে দাপিয়ে কাজ করে চলেছে মধুমিতা।বোল্ড থেকে খোলামেলা ঘনিষ্ঠ দৃশ্যেও বেশ স্বাচ্ছন্দ মধুমিতা। সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়তই ছবি পোস্ট করে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি। নতুন হট ফটোশ্যুটে রাতের ঘুম কেড়ে নিয়েছে রাতের ঘুম।

টপ জিন্স আর টাইট বডি হাগিং টি-শার্ট মধুমিতার ট্রেকিং এর সময় ছবি দেখে ঝড় উঠেছে ভক্তদের মনে। একাধিক মিম পেজে ইতিমধ্যেই শুরু করে দিয়েছে ছবি নিয়ে মিম তৈরি করতে।এই মুহূর্তে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে মধুমিতার ফলোয়ার প্রায় ২২ লাখ।ভক্তদের নজর কাড়তে ধরে রাখতে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

আপনাদের জানিয়ে রাখি ১৯৯৪ সালে কলকাতায় জন্মগ্রহণ করেছিলেন তিনি ।যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে দর্শন শাস্ত্রে স্নাতক পাস করেন এবং ২০১১ সালে সবিনয় নিবেদন ধারাবাহিক নাটকের হাতধরে ছোটপর্দার যাত্রা শুরু করেন তিনি ।