৮০ বছর বয়সে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং এর লুক কেমন হবে দেখুন সেই ছবি!

0

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন স্বর্গে তৈরি একটি দম্পতি এবং ৩০ তম গোড়ার দিকে তারা একসঙ্গে এত গরম দেখতে হলে, আমরা নিশ্চিত যে তারা জরিমানা ওয়াইনের মতো হবে। এবং আমরা এটা বলি কারণ আজকাল নেট নাগরিকরা সামাজিক মিডিয়াতে বয়স্ক বয়সের ফিল্টারের সাথে আচ্ছন্ন হয়ে পড়েছে যা তাদের দেখতে দেয় যে একজন ব্যক্তি যখন তার বয়স হবে তখন কীভাবে সেটি দেখতে পাবে।

সোনাম কে আহুজা তার সোশ্যাল মিডিয়ার চ্যানেলে ভক্তদের ভাগ করে নেওয়ার জন্য শুরু করেছেন, যার মধ্যে সোনাম এই বয়সের পুরানো ফাইলারের দিকে নজর রেখেছিল। এবং আজ, রণভীর সিং এবং দীপিকা পাডুকোনের একটি ফ্যান ক্লাব বিবাহের ডায়েরি থেকে দম্পতির একটি চেহারা ভাগ করে নিয়েছে, যা দেবীভির ৮০ এর দশকে দেখা যায় এবং তারা স্বীকার করে, তারা একসাথে চমত্কার চেহারা।

দীপিকা যখন সেই কাঁটা চামচকে ঝলকানি দেখায়, তখন পদ্মাবত অভিনেতা রণভীর সিং দাড়ি ও সাদা চুলের ড্যাপার দেখেন। সোশ্যাল মিডিয়ায় ছবিটি দেখা গেলেই, দীপিকা পাডুকন এবং রণভীর সিংয়ের এই চেহারা দেখে ভক্তরা হতাশ হয়ে পড়েছে।

কাজী গলির পোস্টে, রণভীর সিং বর্তমানে কপিল খানের ছবির জন্য কপিল খানের ছবিতে ৮৩ টি শিরোনাম দিয়েছেন এবং এই ছবিতে রবীন্দ্রনাথের রণভীরের পর্দায় স্ত্রী দিপিকা অভিনয় করবেন। দীপিকা পাডুকোন হিসাবে, সম্প্রতি তিনি বিক্রম মেসির অভিনয় করেছেন মেঘনা গুলজারের ছাপাক এবং ফিল্মে দীপিকা একটি অ্যাসিড আক্রমণের জীবিত ভূমিকা পালন করবেন।