করোনার দ্বিতীয় রিপোর্টেও পজেটিভ এলেন কোয়েল মল্লিকের ( Koel Mallick ) ! বাকিরা কেমন ? 

0
Koel Mallick
Koel Mallick

সমাচার ডেস্কঃ- টলিউডের মল্লিক পরিবারের চার সদস্য করোনা আক্রান্তের খবর সামনে আসে । নিজের করোনা আক্রান্তের কথা খোদ অভিনেত্রী কোয়েল মল্লিক নিজেই টুইটা করে জানান । পরিবার চার সদস্য  কোয়েল মল্লিক ( Koel Mallick ) , নিসপাল সিং ( Nispal Singh), রঞ্জিত মল্লিক ( Ranjit mallick ) ও তাঁর স্ত্রী দীপা মল্লিক  কোভিড় পজেটিভ আসেন ‌‌। 

এই খবর সামনে আসতেই শোরগোল শুরু হয় । ভক্তরা সারাক্ষণই মল্লিক পরিবারের আরোগ্য কামনা করছেন । প্রশ্ন হলো কেমন আছেন তারা ? দ্বিতীয় বার পরিবারের কোভিড পরিক্ষা হয়েছে । রিপোর্ট ফের করোনা পজিটিভ কোয়েল মল্লিক ( Koel Mallick ) ও নিসপাল সিং রানে ( Nispal Singh ) ও কোয়েলের মা দীপা মল্লিকের রিপোর্টও পজিটিভ এসেছে। 

সব থেকে ভালো খবর দ্বিতীয় রিপোর্টে নেগেটিভ এসেছেন কোয়েলের বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক । ১৭ তারিখে পরিবারের দ্বিতীয় বার নমুনা সংগ্রহ করা হয় । যার রিপোর্ট আশায় কিছুটা স্বস্তি পেয়েছেন ভক্তরা ।

প্রসঙ্গত , সদ্যোজাতকে মা হয়েছেন কোয়েল মল্লিক । কোয়েল পুত্র করোনা নেগেটিভ রয়েছে । এই কথা নিয়ে যান অভিনেত্রী কোয়েল মল্লিক । ইতিমধ্যেই সংক্রমণের কথা মাথায় রেখেই চিকিৎসকের পরামর্শ মতো পুরো পরিবার কোয়ারেন্টাইনেই রয়েছেন ।