সৌরভ গাঙ্গুলিকে অধিনায়কত্ব থেকে বাদ KKR,শাহরুখ খানকে একহাত নিলেন অভিজিৎ

0

সমাচার ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায় যখন ভারতের অধিনায়ক ছিলেন তখন ভারত দাদাগিরি দেখিয়েছিল বিদেশের মাটি থেকে ভারতের মাটি সর্বত্র । আর এবার সৌরভ গাঙ্গুলীর কলকাতা নাইট রাইডার্স এর অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছিল তখন কিন্তু তার বিতর্ক শুরু হয়েছিল।

আর সেই বিতর্ক কে আরও একবার উস্কে দিলেন গায়ক। এবার এই প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন গায়ক অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “কলকাতা নাইট রাইডার্স এর অধিনায়কত্ব থেকে সৌরভ গাঙ্গুলীকে সরিয়ে খুব বড় ভুল করেছিল শাহরুখ খান।

শাহরুখ খান কলকাতা দলের দায়িত্বে আসার পরেই পরিকল্পনা করে অধিনায়কত্ব থেকে সৌরভ গাঙ্গুলীকে সরিয়ে অন্য কাউকে সেই জায়গায় বসিয়ে দেন। এটা খুবই অন্যায় এবং অসম্মানজনক ছিল দাদার কাছে।” তিনি আরও খবর দিয়েছেন আইপিএল সম্পর্কে।

তিনি ভারতীয় খেলোয়াড়দের সম্পর্কেও বলেছেন নানা কথা-” আর সেই কারণেই আমি আইপিএল দেখে সময় নষ্ট করি না, আইপিএলের থেকে আমি গলি ক্রিকেট দেখতে বেশি পছন্দ করি কারন গলি ক্রিকেট আইপিএল এর থেকে অনেক বেশি ভালো।

সেই সাথে অভিজিৎ আরও বলেন, আইপিএলে বিদেশী ক্রিকেটারদের না নিয়ে শুধুমাত্র ভারতীয় ক্রিকেটারদের নিয়ে করা হলে বরং বেশি ভালো হত। এতে ভারতীয় ক্রিকেটের আরো বেশি উন্নতি হতে পারতো।”