কেরলে RSS কর্মীকে প্রকাশ্যে দিবালোকে নৃশংস ভাবে খুন,শরীরে রয়েছে ৫০টির বেশি অস্ত্রের কোপ!

0

সমাচার ডেস্ক: কেরলে প্রকাশ্যে দিবালোকে খুন হলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (RSS) কর্মী।এই নৃশংসভাবে খুনের ঘটনা সামনে আসার পর আলোড়ন সৃষ্টি করেছে দেশজুড়ে। সূত্রের খবর অনুযায়ী, সোমবার সকাল ৯ টার দিকে এই কর্মি নিজের স্ত্রীকে নিয়ে বাইকে করে যাচ্ছিলেন। এমন সময় তাঁর ওপর হামলা হয়।মৃত ব্যক্তির নাম সঞ্জিত (২৭)।

সোশ্যাল ডেমোক্রেটিক পার্টির বিরুদ্ধে এই আরএসএস কর্মীকে হত্যার অভিযোগ উঠেছে।RSS কর্মী সঞ্জিত (২৭)কে প্রকাশ্যে দিবালোকে তার স্ত্রীর সামনে ছুরিঘাতে হত্যা করা হয়েছে।এই ঘটনাটি যখন ঘটে যখন তখন তিনি তার স্ত্রীকে তার অফিসে নামাতে যাচ্ছিলেন।

বিজেপির জেলা সভাপতি কে এম হরিদাস বলেছেন, রাজনৈতিক শত্রুতার জেরে খুন করা হয়েছে আরএসএস কর্মীকে। তিনি এই খুনের জন্য পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া অর্থাৎ পিএফআই-এর ইউনিট সোশ্যাল ডেমোক্রেটিককে অভিযুক্ত করেছেন।

বিজেপির অভিযোগ, হামলাকারীরা সঞ্জিতকে একটি গাড়িতে ধাওয়া করেছিল।এই সময় গাড়ি আরোহীরা সঞ্জিতের বাইকে ধাক্কা দেয়।তিনি মাটিতে পড়ে যান এবং তারপর সঞ্জিতকে ছুরি দিয়ে আক্রমণ করা হয়। তবে পুলিশ সূত্রে জানা গেছে, সঞ্জিতের শরীরে ছুরির আঘাতের ৫০টির বেশি চিহ্ন পাওয়া গেছে।