ক্যাটরিনার বিয়ের নিমন্ত্রণ পাননি দুই প্রাক্তন সালমান ও রণবীর!

0

সমাচার ডেস্ক:সব জল্পনার অবসান,ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের তারিখ ঠিক হয়েছে।  ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত বিয়ে অনুষ্ঠিত হবে। রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট হোটেলে এরই মধ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া শুরু হয়ে গেছে। প্রায় এক সপ্তাহ ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। ইতিমধ্যেই বলিউড সেলিব্রেটিদের আমন্ত্রণ আগেই চলে গেছে।  তাহলে, এই সেলিব্রেটির বিয়েতে কে থাকবেন?  এখানে সেই প্রশ্নের উত্তর।

আপনাদের জানিয়ে রাখি,ভিকি হিন্দু, ক্যাটরিনা কাইফ মুসলিম। এই কারণেই দুই ধর্মের নিয়ম অনুযায়ী বিয়ে অনুষ্ঠিত হবে।এভাবে ছয় দিন ধরে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।বিয়ের পুরোটাই সেলিব্রেট করবেন বলিউডের তারকারা।  

যেহেতু দেশ জুড়ে কোভিড নিয়ন্ত্রণ রয়েছে এ কারণে বিয়েটা হবে জমকালো। পরিবার, বন্ধুবান্ধব, সেলিব্রিটিরা এই হাই প্রোফাইল আমন্ত্রিত।  করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান এবং তাঁর স্ত্রী নাতাশা দালালকে আমন্ত্রণ জানানো হয়েছে।

এক সময় বেশ গুঞ্জন ছড়িয়ে ছিল,সালমান খানকে ভালোবাসতেন ক্যাটরিনা।তাদের সম্পর্ক ভেঙে যায়।  তবে দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব এই রয়েছে।তবে তালিকায় পাওয়া যায়নি ক্যাটরিনার দুই প্রাক্তন প্রেমিক সালমান খান ও রণবীর কাপুরের নাম।