হোম কোয়ারেন্টাইনে ক্যাটরিনা, বাসন মাজার ভিডিও পোস্ট সোশ্যাল মিডিয়ায়

0

সমাচার ডেস্ক: দিন দিন মহামারী আকার ধারণ করেছে চীনের প্রাণঘাতী করোনা ভাইরাস। বিশ্বজুড়ে আতঙ্কের সৃষ্টি করেছে করোনা ভাইরাস।এই প্রাণঘাতী ভাইরাস থেকে রক্ষা পেতে কাজে যেতে নিষেধ করা হচ্ছে পরিচারিকাদেরও। এর ফলে বাড়ির যাবতীয় কাজ করতে হচ্ছে বাড়ির সদস্যদেরই। শুধু তাই নয় এখন বাড়ির কাজ করছে সেলিব্রিটিরাও।

নিজেদের রক্ষা করতে এখান বাড়িতেই দিন কাটছে সেলিব্রিটিরা। যাঁরা বিদেশ থেকে ফিরছেন, তাঁরা সরাসরি চলে যাচ্ছেন হোম আইসোলেশনে। সেখানে একাই থাকছেন তাঁরা। ফলে ঘরের যাবতীয় কাজ করতে হচ্ছে তাঁদের।

সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ একটি ভিডিও ফুটেজ প্রকাশ করেছেন । সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি নিজের বাড়ির সব কাজ নিজের হাতে করছেন। সেই ভিডিওটি দেখা যাচ্ছে, বাড়ির পরিচারিকারাও এখন আইসোলেশনে থাকছেন। তাই তিনি(ক্যাটরিনা) ও তাঁর বোন ইজি নিজেরাই বাসন মাজার দায়িত্ব নিয়েছেন। প্রথমে তিনি একটি একটি করে বাসন মেজে, ধুয়ে তাকে সাজিয়ে রাখছিলেন।

তারপর একটা নতুন উপায় আবিষ্কার করেন। এতে জল অপচয়ও হবে না। তাই তিনি সব বাসন বেসিনের মধ্যেই ভিজিয়ে দেন। তারপর সেখান থেকে তুলে বাসনগুলি মেজে একটি পাশে সরিয়ে রাখেন। তারপর সবক’টি ধুয়ে তাকে তুলে রাখেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ভিডিওটি।

 

Instagram-এ এই পোস্টটি দেখুন

 

🍽 +🧽=🙂🏠 really makes u appreciate all the help we have at home #socialdistancing #staysafe #helpoutathome

-এ Katrina Kaif (@katrinakaif) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে