মায়ের কাছ থেকে কাটমানি তৃণমূল নেতা ও তার স্ত্রীর!১০ হাজার টাকা না দিলে ঢুকবে না ঘর! মারাত্মক অভিযোগ

0

সমাচার ডেস্ক: কাঠ মানি নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। বিজেপি সিপিএম কংগ্রেস তৃণমূল এক ফলায় বারবার বিধেছে। 2021 সামনে বিধানসভা ভোট। সেই ভোটেও বড় ইস্যু হতে চলেছে কাটমানি বিতর্ক। তবে এবার কাটমানি জড়িয়ে গেল এমন একটি বিষয় যা কিন্তু আপনার আমার ঘরের হয়তো অনেক বাস্তব তথ্য পর্দা ফাঁস করে দিল। হ্যাঁ এখানে অবাক হবার কিছু নেই। একেবারে ভিতরের খবর সামনে এনে দিলেও চাঞ্চল্য ছড়িয়ে গেছে এখন এলাকায়। মায়ের থেকে কাটমানি নিচ্ছে ছেলে

সূত্রের খবর, দক্ষিণ 24 পরগনার ক্যানিং এর গোপালপুর বধূকুলা গ্রামের বাসিন্দা আবেদা মণ্ডলের ঘর তৈরির জন্য প্রধানমন্ত্রী আবাস যোজনা থেকে প্রথম কিস্তি বাবদ ৬০ হাজার টাকা ব্যাংক অ্যাকাউণ্টে ঢোকে। এরপর থেকে ধীরে ধীরে অভিযোগ দানা বাধতে শুরু করেছে।

অভিযোগ উঠেছে এই টাকা তার ব্যাংকের ঢোকার পরই তার ছেলে আকছার মণ্ডল ওরফে স্থানীয় তৃণমূল নেতা এবং বউমা তাজকিয়া মণ্ডল, যিনি গোপালপুর পঞ্চায়েতের সদস্যা, এরা জোর করে তার থেকে কাটমানি বাবদ ১০ হাজার টাকা হাতিয়ে নেয়।

তবে এই যে পরিবারের এক প্রধান কান্ডারী মা তার কাছ থেকেই যখন কাটমানি খাবার অভিযোগ আসে তখন কিন্তু বিষয়টির গুরুত্ব আরো বৃদ্ধি পেয়েছে। মায়ের থেকে কাটমানি নিয়েও মন শান্ত হয় না ছেলের।

দ্বিতীয় দফার টাকার জন্য ছেলের কাছে অনুরোধ করলে, সেখান থেকে আরও ১০ হাজার টাকা কাটমানি চায় ছেলে আকছার মণ্ডল এবং বৌমা তাজকিয়া মণ্ডল।

এরপর তাদের আরও দাবি ওঠে। তাঁদের দাবী আগে টাকা দিতে হবে, তা না হলে কিস্তির টাকা দেওয়া যাবে না। যদিও সমস্ত অভিযোগের ভিত্তিতেই রয়েছে এখন সমস্ত ঘটনা প্রমাণসাপেক্ষ।