ফের অ্যাকশন মুডে কাঙ্গানা রাউত,সুশান্ত-সারার সম্পর্ক ভাঙার ভূমিকা ছিল করিনার!

0

সমাচার ডেস্ক: সুশান্তের মৃত্যুর প্রায় চার মাস পর উঠে আসছে নতুন তথ্য। কঙ্গনা রানাউত সুশান্তের মৃত্যু সম্পর্কে এর আগে অনেকবার মুখ খুলেছেন এবার তিনি সুশান্তর প্রাক্তন প্রেমিকা সারা ও সুশান্তের সম্পর্কের কথা বলেন।বললেন সুশান্ত ও সারার সম্পর্ক নষ্ট হওয়ার পেছনে  করিনার অবদান রয়েছে।

বলিউড ‘মাফিয়াদের’ চাপে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ ঘটান সারা আলি খান, দাবি কঙ্গনা রনৌতেরও। এর পরেই তাঁর জীবনে ঘাঁটি গেড়েছিল নতুন ‘শকুনের দল’, মত ‘মনিকর্নিকা’-র অভিনেত্রীর। শকুনের দল বলতে তিনি যে রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারকে ইঙ্গিত করেছেন, তা বোঝা কঠিন নয়। তবে এ দিন সারা-সুশান্তের সম্পর্কচ্ছেদ প্রসঙ্গে করিনা কাপুর খানের নাম জড়ান কঙ্গনা। মনে করান, এক ‘টক শো’-তে সারার উদ্দেশে করিনা বলেছিলেন, ‘তোমার প্রথম ছবির নায়ককে ডেট কোরো না।’

সারার প্রথম ছবি ‘কেদারনাথ’-এর নায়ক ছিলেন সুশান্ত। সে সময়ে দু’জনের ঘনিষ্ঠতা নিয়ে রীতিমতো গুঞ্জন ছড়ায় বলিউডে। তবে পরে সে সম্পর্ক ভেঙে যায়। প্রয়াত অভিনেতার এক বন্ধুর দাবি, সম্ভবত কোনও চাপে পড়ে সুশান্তের সঙ্গে ব্রেক আপ করেন সারা। এ দিন সে প্রসঙ্গ উস্কে কঙ্গনার সংযোজন, প্রয়াতকে নিয়ে প্রায়শই প্রকাশ্যে ঠাট্টাতামাশা করত বলিউডের একটি গোষ্ঠী, এমনকী চরিত্রহননও করা হয়েছিল তাঁর।