উর্মিলাকে ‘সফট পর্ণস্টার’ বলে কটাক্ষ করলেন কাঙ্গানা রাউত

0

সমাচার ডেস্ক: সুশান্তের মৃত্যুর পর থেকে কঙ্গনা রানাউত মাদকচক্র কথা বললে একাধিক অভিনেতা অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপর ক্ষোভ প্রকাশ করে। বলিউডের একটা বড় অংশ কঙ্গনাকে নিয়ে সমালোচিত করে তিরস্কার  করতে থাকে।

বিতর্ক থামছে না কঙ্গনা রানাওয়াতকে ঘিরে। বলিউডের মাদকযোগ নিয়ে মন্তব্য করায় সম্প্রতি জয়া বচ্চনের রোষের মুখে পড়েছেন এই অভিনেত্রী। আর বুধবার দিনভর উর্মিলা মাতন্ডকরের সঙ্গে বাকযুদ্ধ চলল কঙ্গনার। এদিন উর্মিলা কটাক্ষ করেন কঙ্গনার রাজ্য ‘হিমাচল প্রদেশই ড্রাগের আঁতুরঘর’

কঙ্গনার দাবি,আমার লড়াইটাকে নিয়ে ঠাট্টা করবার চেষ্টা চালাচ্ছে উর্মিলা’।উর্মিলার উপর ব্যক্তিগত আক্রমণ শানালেন। উর্মিলাকে ‘সফট পর্ণস্টার’ বলে একহাত নেন কঙ্গনা। যোগ করেন কেউই উর্মিলাকে তাঁর অভিনয় দক্ষতার জন্য চেনে না।

ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাত্কারে উর্মিলা বলেন,’গোটা দেশ ড্রাগের সমস্যায় ভুগছে। ও(কঙ্গনা) কি জানে হিমাচল ড্রাগের আঁতুরঘর? ওর উচিত নিজের রাজ্য থেকে সাফাই অভিযান শুরু করা’।

টাইমস নাওকে দেওয়া সাক্ষাত্কারে এই পালটা জবাব দেন কঙ্গনা। বলেন, উর্মিলার মতো তাঁর পক্ষেও একটা নির্বাচনী টিকিট পাওয়া খুব বেশি মুশকিল নয়। কঙ্গনার প্রশ্ন ‘কিন্তু আমাকে কি নিজের জীবন দিয়ে মূল্য চোকাতে হবে? আমরা বাড়ি পর্যন্ত ভেঙে দেওয়া হয়েছে’।